1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

পুঠিয়ায় ওবাইদুর রহমানের ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ অব্যাহত 

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ১৬৮ জন পড়েছেন
বৈশাখী সরকার, ব্যুরো প্রধান, রাজশাহী: রাজশাহী জেলার পুঠিয়ায় হাওয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও জেলা যুবলীগ নেতা ওবাইদুর রহমানের ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে।

২১ মে পুঠিয়া উপজেলার বেলপুকুর জামিরা এলাকার ১ হাজার লোকের মাঝে তিনি শাড়ি ও লুঙ্গি বিতরন করেছেন।

এর আগেও এই সমাজসেবক গত কয়েক দিনে পর্যায়ক্রমে পুঠিয়া ও দুর্গাপুর উপজেলার বিভিন্ন স্থানে সাড়ে প্রায়  সাড়ে ৬ হাজার পরিবারের মাঝে ত্রান ও ঈদ সামগ্রী বিতরন করেছেন ।
জানতে চাইলে, ওবায়দুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের এই সংকট কালে মানুষের পাশে দাঁড়িয়েছি। যতদিন দেশে এই করোণা দূর্যোগ বিদায় না হয়, ততদিন পর্যন্ত আমি অসহায় মানুষের পাশেই থাকবো ইনশাআল্লাহ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: