1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

রাজশাহী টিকাপারা এসোগড়ি সঞ্চয় সমিতির ঈদ উপহার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ১৮৮ জন পড়েছেন
সাগর নোমানী,রাজশাহীঃ 
রাজশাহী মহানগরীর টিকা পাড়াস্থ এসোগড়ি সঞ্চয় সমিতি অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে।
এসোগড়ি সঞ্চয় সমিতি  ৫ মে  মঙ্গলবার সন্ধ্যা ৭ টায়  নগরীর টিকাপাড়া এলাকার অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার হিসেবে এই খাদ্য সামগ্রী তুলে দেন সংগঠনের কনভেনার এস এম এখলাস আহমেদ রমিসহ সংগঠনের সদস্য বৃন্দ।
বিশ্বব্যাপি করোনা ভাইরাস মরণঘাতী হিসেবে দেখা দিয়েছে। প্রতিদিন হাজার হাজার লোক মারা যাচ্ছে এবং আক্রান্ত হচ্ছে নতুন করে । বাংলাদেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই ভাইরাস থেকে জনগণকে রক্ষা করতে দেশের প্রতিটি জেলাকে লগডাউন ঘোষনা করেছে সরকার। ফলে খেটে খাওয়া সাধারণ মানুষগুলো হয়েছে কর্মহীন। এছাড়াও বর্তমান প্রেক্ষাপটে মধ্যবিত্তদের অবস্থা আরো শোচনীয়। এই সকল মানুষের পাশে দাঁড়িয়েছে নগরীর টিকাপাড়ায় অবস্থিত সেচ্ছাসেবী সংস্থা “এসো গড়ি সঞ্চয় সমিতি”। বিগত দেড়মাস যাবৎ এই সকল খেটে খাওয়া কর্মহীন ও মধ্যবিত্ত প্রায় ২০০০ পরিবারের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করেছেন তারা। উপহার সামগ্রীর মধ্যে চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ, আলু, সাবান ও গুড়া সাবান রয়েছে।
অসহায়, দরিদ্র ও মধ্যবিত্তদের চিহ্নিত করে সেচ্ছাসেবকদের মাধ্যমে রাতে বাসায় বাসায় গিয়ে এই সকল সামগ্রী পৌঁছে দিচ্ছেন বলে সংস্থার কর্মকর্তা এবং উপদেষ্ঠারা জানান। সংস্থাটির পরিচালক এস.এম এখলাস আহম্মেদ রমি বলেন, করোনা যতোদিন আছে ততোদিন আমরা অসহায় মানুষের কাছে ত্রান সামগ্রী পৌঁছে দেবো। তিনি সমাজের উচ্চবিত্ত-সচ্ছল এবং বিশিষ্ট ব্যক্তিদের এই মহৎ কর্মসূচীতে সহযোগিতা করার আহবান জানান ।
এ সময় সংস্থার পরিচালক এস.এম এখলাস আহম্মেদ রমিসহ উপস্থিত ছিলেন  সদস্য সচিব মামুনুর রশিদ, গোলাম মোর্তুজা মাসুম, তসলিম উদ্দিন, সামসুদ্দিন মানিক, শফিকুল ইসলাম,  আবু কাউসার, আরিফুল ইসলাম, মতিউর রহমান মতি, খোকন, মোহাম্ম টিটু, সম্রাট, সাংবাদিক সাগর নোমানী, ডালিম, কদম,জয়নাল, সেচ্ছাসেবক সোহেল, তরিকুল, আশিফ, মিজানুর, সাইদুর, মনির, সমিন, জব্বার, জয়নাল ও আরিফ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: