1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী 

রাজশাহী মহানগর জাসদের ত্রাণ বিতরণ অব্যাহত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ২১৯ জন পড়েছেন

সাগর নোমানী, রাজশাহী: 

করোনার ক্রান্তিকালে সরকারসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, এনজিও এবং সেচ্ছাসেবক সংগঠনের মতন অসহায় দীন-দুঃখী মানুষের সেবায় নিয়োজিত রয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)। পূর্বের ন্যায় আজও রাজশাহী মহানগরীর রানীবাজার এলাকায় ১৫০টি পরিবারের মাঝে জাসদ মহানগর নেতৃবৃন্দের পক্ষ থেকে ঈদ-উল-ফিতর উপলক্ষে অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ বুধবার (২০ মে) দুপুর ১টার দিকে রানীবাজারে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জাসদ মহানগর কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী ও সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু।

ঈদের ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- পোলাও এর চাল ১ কেজি, তেল ১ লিটার, চিনি ১ কেজি, সেমাই ৫০০ গ্রাম।

এসময় উপস্থিত ছিলেন জাসদ মহানগরের সহ-সভাপতি শাহরিয়ার রহমান সন্দেশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন চৌধুরী, সহ-সম্পাদক মো. পাভেল ইসলাম মিমুলসহ প্রমুখ নেতৃবৃন্দ।

রাজশাহীতে ১৫০টি পরিবারের মাঝে জাসদের ঈদ উপহার

ঈদ উপলক্ষে উপহার হিসেবে খাদ্য বিতরণের বিষয়ে সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু বলেন, ‘জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) বরাবরই সাধারণ মানুষের পাশে ছিল এবং এই করোনার ক্রান্তিকালেও গণমানুষের পাশে আছে, ভবিষ্যতেও থাকবে। মহামারী কোভিড-১৯ এর কারণে অনেক মানুষ আজ কর্মহীন, অসহায় ও মানবেতর জীবন-যাপন করছে। এসকল মানুষের পাশে বিত্তবান শ্রেণীর এগিয়ে আসা উচিৎ।’

তিনি আরো বলেন, রাজশাহী মহানগর জাসদের পক্ষ থেকে অসহায় মানুষদের সাধ্য মতন সাহায্য সহযোগিতা করা হচ্ছে এবং ভবিষ্যতেও করা হবে। করোনার সংক্রমণ থেকে বাঁচতে সকলকে সতর্ক থাকার আহব্বান জানান এবং যতটা সম্ভব জনসমাগম এড়িয়ে চলারও আহব্বান জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: