1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

অসহায় মানুষের মুখে এক চিলতে রোদ্দুর হাসি ফোটালেন “সরদার ফাউন্ডেশন”

নিজস্ব প্রতিবেদকঃ
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৪১৪ জন পড়েছেন

“সরদার ফাউন্ডেশন” আটপাড়া, ঘরিসার, নরিয়া, শরিয়তপুর কত‍ৃক ঘরিসার ইউনিয়নের প্রায় দুই শত অসহায়, হত দরিদ্র এবং নিম্নবৃত্ত পরিবারের মধ্যে ঈদ উপহার সুন্দর ও সুশৃঙ্খল ভাবে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, পোলার চাল, ডাল,সেমাই, চিনি, আলু, পেয়াঁজ, রসুন এবং তেল। এছাড়াও বিভিন্ন ব‍্যক্তিও এতিম খানায় নগদ সাহায্য প্রদান করা হয় করা হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা বৃন্দ::
সরদার ফজলুল হক মাষ্টার
পারভীন চৌধুরী রীনা (মিসেস মায়া চৌধুরী)
সরদার মোঃ আবুল হাসেম।
সরদার রহমান আলমগীর।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চ‍েয়ারম‍্যান, সরদার জাহাঙ্গীর হোসাইন একজন আমেরিকা প্রবাসী এবং ফ্লোরিডা সেন্টাল আওয়ামীলীগ ইউ, এস, এ এর কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক।

ফাউন্ডেশনের কোঃ চেয়ারম্যান, সরদার মোঃ লুৎফর রহমান ইতালী প্রবাসী এবং ইতালী আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক।

মহাসচিব, সরদার মাইদুল হোসেন (সেলিম সরদার )। যুগ্ম মহাসচিব, সরদার নেওয়াজ শরীফ এবং কোষাধ‍্যক্ষ সরদার মিনহাজ হোসেন এবং সরদার বাড়ির প্রত‍্যেক ব‍্যক্তি এই অলাভজনক প্রতিষ্ঠানের সাথে সক্রিয়ভাবে জড়িত। এটি একটি পারিবারিক সংগঠন।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এবং কো চেয়ারম্যান আশা প্রকাশ করেন সকলের সহযোগিতায় ভবিষ্যতে ও তারা তাদের সেবামূলক কার্যক্রম আর ও বড় পরিসরে অব‍্যাহত রাখবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: