1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

কর্মহীন অসহায়দের মাঝে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৩৭৪ জন পড়েছেন

করোনাভাইরাস (কোভিড-১৯) এর সংকট মোকাবেলায় নিম্ন আয়ের ঘরবন্দি মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী আজ শুক্রবার (২২ মে) হাইকোর্ট মাজার, কল্যাণ পুর, মিরপুর-১, ইসিবির মোড়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আটশত অসহায় লোকের মধ্যে ঈদ উপহার বিলি করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল পোলা ও চাউল, সেমাই, চিনি, দুধ, ডাল, সওয়াবিন তৈল, পিপিই, মাক্স, হান্ড গ্লোপ্স, সাবান। উপহার হিসেবে সামাজিক দুরুত্ব রেখে বিলি করা হয়েছে।

এই সময় বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট একেএম দাউদুর রহমান মিনা, সিনিয়র সহ সভাপতি মোঃ সহিদুল আলম আকন,মোঃ জাকির হোসেন বাদল, সহ সভাপতি মোঃ নুরুল ইসলাম ফকির ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর মোঃ জাফর ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক লিপি বেগম(জাপানী), সহ সম্পাদক আবু হানিফ, মোঃ মহিন উদদীন, সদস্য ইমন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সার্বিক ও আর্থিক সহায়তা করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাকর্মী বিশেষ করে উপদেষ্টা সিয়াম আবদুল্লাহ,সহ সভাপতি আলহাজ্ব আবুল ফজল,শেখ রাহেলা,আন্তর্জাতিক সম্পাদক জাফর চৌধুরী,মুরাদ আহমেদ ,ইবশা আহমেদ চৌধুরী,জসিম উদ্দিন মল্লিক, আবদুল মান্নান তালুকদার,আজিজুল আম্বিয়া,ফয়সাল ও পাখি সহ নেতাকর্মীরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: