1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে কোভিড-১৯ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২৭৯ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলায় নিয়োগপ্রাপ্ত চিকিৎসক ও নার্সদের অভিনন্দন ও কোভিড-১৯ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালামনাইন এসোসিয়েশনের আয়োজনে জেলা পরিষদ অডিটোরিয়াম বিডি হল রুমে এ সভা অনুষ্টিত হয়।

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ্যালামনাইন এসোসিয়েশনের আহ্বায়ক মাসুদুর রহমান বাবুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান, এন.এস.আই’র জয়েন্ট ডিরেক্টর হেমায়েত হোসেন, জেলা বিএমএ’র সভাপতি ডা: আবু মো: খয়রুল কবীর, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রো বায়োলজি বিভাগের অধ্যাপক ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. আনোয়ার খসরু পারভেজ, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মনতোষ কুমার দে, বাংলাদেশ আওয়ামীলীগের উপ কমিটির সাবেক সহ সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী, সদর হাসপাতালের তত্তাবধায়ক ডা: নাদিরুল আজিজ চপল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

এ সময় জেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত ১৫ জন চিকিৎসক ও স্টাফ নার্সকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান অতিথিরা। পরে কেভিড-১৯ বিষয়ে চিকিৎসকগণের অংশগ্রহনে দিনব্যাপী প্রশিক্ষণও অনুষ্ঠিত হয়।

সভায় কেভিড-১৯ বিষয়ক সচেতনতা মূলক পাঠ করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রো বায়োলজি বিভাগের অধ্যাপক ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. আনোয়ার খসরু পারভেজ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: