1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

ঠাকুরগাঁওয়ে বন্ধু সংগঠন এর ঈদ উপহার বিতরণ ২০০ পরিবারের মাঝে

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৫১৬ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মানুষ মানুষের জন্য। যার কারণে মহামারি করোনার এমন দুর্যোগে অনেকেই এসে পাশে দাঁড়িয়েছেন গরিব দুঃখীদের। যার যার সামর্থ্য অনুযায়ী সবাই চেষ্টা করছেন সবার পাশে থাকতে।

তেমনি এক নজির স্থাপন করেছে ঠাকুরগাঁওয়ের বন্ধু সংগঠন । তারা পরিবারের জন্য ঈদের কেনাকাটা না সে টাকায় বন্ধুরা মিলে এবং এলাকার ধনাট্য ব্যক্তিদের সাহায্য নিয়ে নিম্নবিত্ত, অসহায় মানুষের পাশে বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত।

বন্ধু সংগঠন এখন পর্যন্ত ঈদ উপহার হিসেবে ২০০পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেছেন।

ক্ষুদ্র পরিসরে হলেও খাদ্য বিতরণের এ ধারাবাহিকতা ধরে রাখতে চান তারা।

এ প্রসঙ্গে বন্ধু সংগঠন এর সভাপতি সোহেল রানা সুজন বলেন, বিবেকের তাড়নায় আমরা এ সিদ্ধান্ত নিয়েছি।আমরা প্রতি বছর এর ন্যায় এবারো চেষ্টা করেছি অসহায়দের পাশে দাড়াতে। আমাদের আরো বড় পড়িসরে মানুষের পাশে দাঁড়ানোর ইচ্ছে আছে। জানিনা কতটুকু পারব। তবে চেষ্টা করব করোনার এমন দুর্যোগের সময় আমাদের এই প্রচেষ্টা ধরে রাখতে। ত্রান বিতরনে এলাকার গণ্যমান্য ব্যক্তিগন ও রাজনীতি বিদগন উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: