1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে তন্ত্র-মন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ইঞ্জিঃ মোশারফ হোসেন বাবু’র সহায়তায় ঈদ উপহার পেলো ১৩শ পরিবার

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
  • সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ১৬০ জন পড়েছেন

দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা মহামারী পরিস্থিতিতে অসহায়,দু:স্থ্য ও কর্মহিন শ্রমিকদের ১৩শ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টায় গ্রীনল্যান্ড মডেল স্কুল মাধ্যমিক শাখা ভিমলপুর বিদ্যালয় চত্বরে টিএম হেল্স্থ কেয়ার এন্ড ইমদাদ সেতারা কিডনি সেন্টারের ব্যাবস্থাপনা পরিচালক ও উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন বাবু’র ব্যাক্তিগত উদ্যোগে ১৩শ পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।
টিএম হেল্স্থ কেয়ার এন্ড ইমদাদ সেতারা কিডনি সেন্টারের ব্যাবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন বাবু বলেন, করোনা মহামারীর এই দূর্যোগের সময়ে কর্মহীন হয়ে পড়া অসহায় দু:স্থদের পরিবারের মুখে হাসি ফোটাতে আমার এই প্রচেষ্টা। সেই সাথে তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগী করতেই এই ঈদ উপহার দিয়েছি। এর আগে গত দুই মাস ধরে এক হাজার পরিবারের মাঝে চাল-ডাল, আটা সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এই মহামারী পরিস্থিতিতে সমাজের সকল বিত্তবান মানুষদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন টিএম হেল্স্থ কেয়ার এন্ড ইমদাদ সেতারা কিডনি সেন্টারের পরিচালক প্রশাসন ও গ্রীনল্যান্ড মডেল স্কুলের নির্বাহী পরিচালক মোকারম হোসেন বিদুৎসহ ক্লিনিকের অন্যন্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

প্রতিদিনেরসময়/আকাশ

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা