1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

নিজ গ্রামের ১০০ পারিবারকে ঈদ উপহার দিলেন ছাত্রলীগ নেতা রাহুল

বগুড়া প্রতিনিধি
  • সময় : রবিবার, ২৪ মে, ২০২০
  • ৫৩৫ জন পড়েছেন

করোনা পরিস্থিতিতে স্থবির হয়ে পড়েছে মানুষের ক্রয়ক্ষমতা। প্রান্তিক পর্যায়ের অধিকাংশ দরিদ্র জনগোষ্ঠী, কৃষক ও দিনমজুররা দিন কাটাচ্ছে প্রায় অর্ধাহারে, অনাহারে। এর ওপরে ঈদ এসেছে তাদের জীবনে মরার ওপর খাঁড়ার ঘায়ের মতো করে। ঈদ উপলক্ষে বাড়তি আয়োজনের সামর্থ্য তাদের অধিকাংশেরই নেই বললেই চলে।

 

এমতবস্থায় নিজ গ্রামের দরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগ নেতা আরিফ ইশতিয়াক রাহুল। তিনি কাহালু উপজেলা ছাত্রলীগের সাবেক স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক ও বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত ইউনিভার্সিটি ল্যাবরেটরী কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার মথুরাপুর গ্রামের ১০০ দরিদ্র পরিবারের মানুষের দ্বারে দ্বারে গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেন।

 

করোনা পরিস্থিতি সৃষ্টির পর ইতোপূর্বেও তিনি নিজস্ব উদ্যোগে ২ বার ও স্থানীয় সংসদ সদস্য নুরুল ইসলাম তালুকদারের পক্ষে ২ বার এলাকার অসহায় মানুষের কাছে উপহার সামগ্রী প্রদান করেন। তার প্রদানকৃত প্রত্যেকটি প্যাকেটে রয়েছে ৪ কেজি সেমাই, ৫ কেজি চিনি ও দুধ।

 

এ বিষয়ে আরিফ ইশতিয়াক রাহুল বলেন, ‘এ বছর ঈদে আমাদের জন্য আনন্দের চেয়ে বেঁচে থাকার লড়াইটাই বেশি গুরুত্বপূর্ণ। আমি মনে করি, বাঁচতে হলে একসাথে বাঁচা ও মরতে হলে একসাথেই মরা উচিত। তাই এ বছর বিলাসিতার বদলে সম্মিলিতভাবে স্বচ্ছলতার সাথেই আমাদের ঈদ উদযাপন করতে চাই। তারই ক্ষুদ্র প্রয়াস মাত্র। আর এর সব কিছুই সম্ভব হয়েছে আমাদের সংসদ সদস্য নুরুল ইসলাম তালুকদার চাচার কারণে। তার জন্য সকলের কাছে দোয়া চাই।’

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: