1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

কাপাসিয়ায় সরকারি চাল আত্মসাৎ, মেম্বারের ২ মাসের জেল-জরিমানা

শামীম শিকদার
  • সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ৩৩৭ জন পড়েছেন

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের কাপাসিয়ায় খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরের চাল আত্মসাতের অভিযোগে বোরহানউদ্দিন নামে এক ইউপি সদস্যকে ২ মাসের জেল ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মে) বিকেলে রায়েদ ইউনিয়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ ইসমত আরা এ দণ্ড দেন।

অভিযুক্ত বোরহানউদ্দিন হলেন রায়েদ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বিবাদীয়া গ্রামের মিয়ার উদ্দিনের ছেলে।

উপজেলা নির্বাহী অফিসার ইসমত আরা জানান, চাল চুরির অভিযোগে ইউপি সদস্যকে ২ মাসের জেল ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া তার বাড়ি থেকে ৬০ কেজি চাল উদ্ধার করা হয়েছে। তিনি ১০ টাকা কেজি দরের চালের ৬টি কার্ডে ৩০ কেজি করে চাল ৬ মাস ধরে উত্তোলন করছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: