1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

ঈদের সময় মোটরসাইকেল চালকরা সাবধান আমিনুল ইসলাম আক্তার

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৭ মে, ২০২০
  • ৫২৬ জন পড়েছেন

মধুপুর উপজেলা প্রতিনিধিঃ-

গত ২৫/৫/২০২০ সোমবার আমিনুল ইসলাম আক্তার আমাদের প্রতিনিধিকে জানান করোনায় দীর্ঘদিন বাড়ীতে থাকার পর ঈদের দিন দুপুর প্রায় ১টার দিকে আমার দুই বন্ধু সহ যাচ্ছিলাম টেলকি বিমান বাহিনীর ফায়ারিং স্পটে বেড়ানোর জন্য। টাংগাইল ময়মনসিংহ মহাসড়কের গভীর বন( জেলখানা বাইদ) এলাকায় যাওয়ার পর দূর থেকে দেখলাম রাস্তায় কয়েকজন ছেলে দাড়িয়ে আছে(১৪/১৫বছর বয়সী)একটু সামনের দিকে এগিয়ে যাওয়ার পর দেখলাম রাস্তায় অনেক রক্ত পড়ে আছে,পাশেই একটি ছেলে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে। তার কাছে কেউ যায় না।আমি তখন আমার বাইক থেকে নেমে ছেলেদের জিজ্ঞেসা করলাম এখানে কি হয়েছে তারা বললো ভাই মটর সাইকেল এক্সিডেন্ট হয়েছে।একজন কে হাসপাতালে নেওয়া হয়েছে আরেক জন পড়ে আছে। আমি দৌড়ে পড়ে থাকা ছেলেটির(আনুমানিক ১৭বছর) কাছে গেলাম দেখি সে অচেতন আছে।এবং সে অনেকটা আশঙ্কা জনক। কেউ তার কাছে যাচ্ছে না।তখন আমি সাথে সাথে অরনখোলা পুলিশ ফাড়ির সহকারী সাব ইনস্পেকটর রিপন ভাই কে ফোন করি,কিন্তু তাদের আসতে একটু দেরি হওয়ার কারনে আমি এবং আমার বন্ধুদের সহোযোগিতায় ছেলেটাকে সিএনজি করে মধুপুর সরকারি হাসপাতালে পাঠাই চিকিৎসার জন্য। ছেলে দুটোর অবস্থা খুব খারাপ থাকার কারণে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে ,এবং তারা এখনো সেখানে চিকিৎসাধীন রয়েছে।
তাদের বব্যহারকৃত মটর সাইকেল টি পুলিশ হেফাজতে রেখে আমি চলে আসি।
পরে তাদের পরিচয় সম্পর্কে জানতে পারলাম তাদের বাড়ি মুক্তাগাছা বানারপাড়,তারা ঈদ উপলক্ষে বন্ধুরা মিলে গুরতে বের হয়েছে। তাদের মোটরসাইকেলের গতি ছিলো বেপরোয়া।
বি দ্রঃ যারা মটর সাইকেল চালান তারা অবশ্যই গতিবেগ লক্ষ করে সাবধানে চালাবেন।
আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুক।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: