1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম
ভূল্লীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা আইটি ট্রেনিং নিয়ে ঘরে বসেই ডলার ইনকাম করা সম্ভব, প্রতিমন্ত্রী পলক বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ

ঈদের সময় মোটরসাইকেল চালকরা সাবধান আমিনুল ইসলাম আক্তার

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৭ মে, ২০২০
  • ৫৫৬ জন পড়েছেন

মধুপুর উপজেলা প্রতিনিধিঃ-

গত ২৫/৫/২০২০ সোমবার আমিনুল ইসলাম আক্তার আমাদের প্রতিনিধিকে জানান করোনায় দীর্ঘদিন বাড়ীতে থাকার পর ঈদের দিন দুপুর প্রায় ১টার দিকে আমার দুই বন্ধু সহ যাচ্ছিলাম টেলকি বিমান বাহিনীর ফায়ারিং স্পটে বেড়ানোর জন্য। টাংগাইল ময়মনসিংহ মহাসড়কের গভীর বন( জেলখানা বাইদ) এলাকায় যাওয়ার পর দূর থেকে দেখলাম রাস্তায় কয়েকজন ছেলে দাড়িয়ে আছে(১৪/১৫বছর বয়সী)একটু সামনের দিকে এগিয়ে যাওয়ার পর দেখলাম রাস্তায় অনেক রক্ত পড়ে আছে,পাশেই একটি ছেলে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে। তার কাছে কেউ যায় না।আমি তখন আমার বাইক থেকে নেমে ছেলেদের জিজ্ঞেসা করলাম এখানে কি হয়েছে তারা বললো ভাই মটর সাইকেল এক্সিডেন্ট হয়েছে।একজন কে হাসপাতালে নেওয়া হয়েছে আরেক জন পড়ে আছে। আমি দৌড়ে পড়ে থাকা ছেলেটির(আনুমানিক ১৭বছর) কাছে গেলাম দেখি সে অচেতন আছে।এবং সে অনেকটা আশঙ্কা জনক। কেউ তার কাছে যাচ্ছে না।তখন আমি সাথে সাথে অরনখোলা পুলিশ ফাড়ির সহকারী সাব ইনস্পেকটর রিপন ভাই কে ফোন করি,কিন্তু তাদের আসতে একটু দেরি হওয়ার কারনে আমি এবং আমার বন্ধুদের সহোযোগিতায় ছেলেটাকে সিএনজি করে মধুপুর সরকারি হাসপাতালে পাঠাই চিকিৎসার জন্য। ছেলে দুটোর অবস্থা খুব খারাপ থাকার কারণে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে ,এবং তারা এখনো সেখানে চিকিৎসাধীন রয়েছে।
তাদের বব্যহারকৃত মটর সাইকেল টি পুলিশ হেফাজতে রেখে আমি চলে আসি।
পরে তাদের পরিচয় সম্পর্কে জানতে পারলাম তাদের বাড়ি মুক্তাগাছা বানারপাড়,তারা ঈদ উপলক্ষে বন্ধুরা মিলে গুরতে বের হয়েছে। তাদের মোটরসাইকেলের গতি ছিলো বেপরোয়া।
বি দ্রঃ যারা মটর সাইকেল চালান তারা অবশ্যই গতিবেগ লক্ষ করে সাবধানে চালাবেন।
আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুক।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: