1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
বন্ধ হচ্ছে ঠাকুরগাঁও পৌরসভার মধ্যে টোল আদায় ভারতে জেল খেটে বেনাপোল দিয়ে দেশে ফিরেছে ২৫ জন তরুন তরুনী সিলেটে বর্ন্যার্তদের মাঝে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ  ঠাকুরগাঁওয়ে শহীদ জননী জাহানারা ইমামের ২৮তম মৃত্যু বার্ষিকী পালিত ফুলবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাগরপুরে নানা কর্মসূচি যুগান্তরের নাগরপুর প্রতিনিধির মায়ের মৃত্যু, দাফন সম্পর্ণ নাগরপুরে ৬শত পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল বাস টার্মিনালের ভিতর থেকে মালিকবিহীন ১০পিচ স্বর্ণের বার উদ্ধার বেনাপোল হ্যান্ডলিং শ্রমিকদের জন্য বুস্টার ডোজের ভ্যাকসিন বুথ উদ্বোধন

সিরাজগঞ্জ সদর থানায় ভুয়া তালাকনামা দাখিল করার ঘটনায় প্রতারক স্বামীকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ!

স্টাফ রিপোর্টার
  • সময় : সোমবার, ১ জুন, ২০২০
  • ২৩২ জন পড়েছেন

স্ত্রীকে বিতাড়িত করার উদ্দেশ্যে একটি অভিনব প্রতারনার আশ্রয় নিয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি ভুয়া তালাকনামা দাখিল করার ঘটনায় প্রতারক স্বামী আব্দুল হালিমকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এঘটনায় সিরাজগঞ্জে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ সুত্রে জানাগেছে, গাজীপুরে গার্মেন্টসে চাকরিরত অবস্থায় নওগাঁ জেলার আত্রাই উপজেলার নুপুর নামের এক হিন্দু ধর্মাবলম্বী নারীকে প্রেমের ফাঁদে ফেলে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের খামার পাইকোশা গ্রামের আব্দুল মন্ডলের ছেলে আব্দুল হালিম (৪০) বিগত ২০০৪ সালে তাকে ধর্মান্তরিত করে বিয়ে করে দীর্ঘ ১৬ বছর ধরে সংসার করে আসছে। এরই এক পর্যায়ে স্ত্রী নুপুরকে বিগত ২০১৯ সালে তালাক দেওয়া হয়েছে বলে মিথ্যা অপবাদ ও একটি ভুয়া তালাকনামা দেখিয়ে তাকে বাড়ী থেকে তাড়িয়ে দেবার চেষ্টা করে।

কিন্তু স্ত্রী নুপুর কোনক্রমেই বাড়ী থেকে বের না হওয়ায় তাকে ব্যাপকভাবে শারীরিক নির্যাতন করে স্বামী আব্দুল হালিম। এদিকে স্বামীর নির্যাতনের মাত্রা দিন দিন বৃদ্ধি পাওয়ার ফলে নুপুর নিরুপায় হয়ে পুলিশকে প্রথম আশ্রয়স্থল মনে করে সিরাজগঞ্জ সদর থানার আশ্রয় গ্রহণ করে। পরে এবিষয়টি নিয়ে সদর থানার গোলঘরে সম্প্রতি একটি বৈঠক বসলে সেখানে আব্দুল হালিম পুলিশকে জানান,তিনি বিগত ২০১৯ সালে নুপুরকে
তালাক দিয়েছেন ফলে সে আর তার স্ত্রী নয়। এমর্মে আব্দুল হালিম সিরাজগঞ্জ নোটারী পাবলিক কর্তৃক তালাক দেওয়ার একটি হলফনামার ফটোকপি সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তা (এসআই) সৌরভ এর নিকট দাখিল করে। কিন্তু ফটোকপি গ্রহণযোগ্য নয় মর্মে একটি সময়সীমা বেঁধে দিয়ে এর মুলকপি দাখিল করার জন্য ওই কর্মকর্তা আব্দুল হালিমকে নির্দেশ দেন।

কিন্তু বেঁধে দেওয়া সময়সীমার মধ্যে তালাকনামার মুলকপি থানায় দাখিল করতে ব্যর্থ হয় প্রতারক আব্দুল হালিম। ফলে প্রতারনার আশ্রয় গ্রহন করায় গত রোববার রাতে পুলিশ অভিযান চালিয়ে প্রতারক আব্দুল হালিমকে আটক করে এবং  সোমবার (১জুন) তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। এদিকে আব্দুল হালিমের স্ত্রী নুপুর বাদী হয়ে আব্দুল হালিমের বিরুদ্ধে প্রতারণাসহ যৌতুকের দাবীতে নির্যাতন করার অভিযোগ এনে মামলা দায়ের করেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা