1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আ.লীগ নেতার মৃত্যু, এনিয়ে জেলায় মৃত্যু ২

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৫৪০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আওয়ামী লীগ নেতা রওশন আলীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন।

মঙ্গলবার বিকেল সাড়ে ৬টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বীরগঞ্জ এলাকার তার মৃত্যু হয়।

নিহত রওশন আলী (৬০) ঠাকুরগাঁও শহরের মুসলিম নগর এলাকার প্রয়াত হবিবর রহমানের ছেলে। তিনি ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ । এছাড়াও তিনি জেলার একজন বিশিষ্ট ব্যবসায়ী।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: রাকিবুল আলম বলেন, গতকাল সোমবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্টে আ.লীগ নেতা রওশন আলী, তার স্ত্রী, ছেলে ও ছেলের বউয়ের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। বাড়িতেই তাদেরকে আইসোলেশন করে রাখা হয়।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে আ.লীগ নেতা রওশন আলীর শ্বাসকষ্ট বেড়ে গেলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ইউনিটে পাঠানোর ব্যবস্থা করা হয়। রংপুরে নেয়ার পথে বিকেল সাড়ে ৬টার দিকে বীরগঞ্জ এলাকায় রওশন আলী মারা যায়।

ঠাকুরগাঁও জেলায় করোনা ভাইরাসে ১২২ জন আক্রান্তের মধ্যে ২৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে রাণীশংকৈল উপজেলায় গত ২৪ মে ঢাকা ফেরত ৮০ বছরের এক বৃদ্ধা মারা যায়। মৃতদেহ থেকে নেয়া নমুনা ঢাকায় পাঠানো হলে ৩১ মে পরীক্ষা শেষে নমুনায় করোনা ভাইরাস শনাক্ত হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: