1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রায়গঞ্জের পাটপাঙ্গাসীতে ব্যবসায়ী আল আমিনকে জীবননাশের হুমকির ঘটনায় থানায় জিডি

স্টাফ রিপোর্টার
  • সময় : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ২৯৯ জন পড়েছেন

সিরাজগঞ্জের রায়গঞ্জের হাটপাঙ্গাসীর হিন্দুপাড়ায় আল আমিন নামের এক ব্যবসায়ীর বসতবাড়ীর বেড়া ও সীমানা পিলার ভাংচুর করাসহ তার পরিবারের সদস্যদের জীবন নাশ করার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় হুমকিদাতা ওই মহল্লার মৃত্যু বলায় সাহার পুত্র বিরেন সাহা,অলোক সাহা,বিরেন সাহার পুত্র পরিক্ষিত সাহা ও মৃত্যু সুনীল সাহার স্ত্রী অঞ্জনা সাহার নামে রায়গঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

অভিযোগ ও রায়গঞ্জ থানায় করা ডায়েরী সুত্রে জানাগেছে,রায়গঞ্জ উপজেলার মীরের দেউলমোড়া গ্রামের আয়নাল হকের পুত্র আল আমিন হাটপাঙ্গাসী বাজারের উত্তর পার্শ্বে অবস্থিত হিন্দুপাড়া অনিতা সাহার পুত্র সুশীল সাহার নিকট থেকে সম্প্রতি পৌনে চার শতক জায়গাসহ বাড়ীঘর ক্রয় করে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছে। এদিকে বসবাসকৃত ওই বাড়ীর জায়গা ও ঘর দাতার নিকট থেকে সার্ভেয়ারের মাধ্যমে মাপ-জরিপ করে বুঝে নেওয়ার পর গ্রহীতা আল আমিন গত ১ জুন ২০২০ খ্রিস্টাব্দ সোমবার সকাল ১১টার দিকে বাড়ীর সদস্যদের নিরাপত্তার স্বার্থে বাড়ীর চারিপাশে প্রাচীর হিসেবে বেড়া দেয় ও সীমা পিলার স্থাপন করে। এসময় প্রতিবেশী মৃত্যু বলায় সাহার পুত্র বিরেন সাহা,অলোক সাহা,বিরেন সাহার পুত্র পরিক্ষিত সাহা ও মৃত্যু সুনীল সাহার স্ত্রী অঞ্জনা সাহাসহ তাদের লোকজন এসে প্রাচীরের বেড়া ও পিলার স্থাপনে বাঁধা প্রদান করে। এতে আল আমিন বাঁধা দিলে তারা অতর্কিত ভাবে আল আমিনের উপর হামলা চালায় ও আল আমিনের বাড়ীর প্রাচীরের বেড়া ও স্থাপনকৃত পিলার ভেঙ্গে ফেলে। এসময় তারা আল আমিনের জায়গাসহ বাড়ীঘর জোর পুর্বক বেদখল,সুযোগ বুঝে তার পরিবারের সদস্যদেরকে মারপিট ও মিথ্যা মামলা-মোকদ্দমায় জড়িয়ে হয়রানী করাসহ প্রাননাশ করার হুমকি দেয় এবং নানা ভয়ভীতিও দেখায়। হুমকির ঘটনায় আল আমিন তার নিজের এবং তার পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে ২ জুন ২০২০ খ্রিস্টাব্দ গতকাল মঙ্গলবার রায়গঞ্জ থানায় উল্লেখিত ৪জনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী করেছে। এদিকে ডায়েরী করার সংবাদ শুনে তারা আল আমিনের উপর আরো ক্ষিপ্ত হয়ে উঠেছে। এঘটনায় আল আমিন দ্রুত প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জিডির বিষয়টি নিশ্চিত করে জানান,জিডির সুত্র ধরে হুমকি দাতাদের বিরুদ্ধে তদন্তপুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: