1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বন্ধ হচ্ছে ঠাকুরগাঁও পৌরসভার মধ্যে টোল আদায় ভারতে জেল খেটে বেনাপোল দিয়ে দেশে ফিরেছে ২৫ জন তরুন তরুনী সিলেটে বর্ন্যার্তদের মাঝে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ  ঠাকুরগাঁওয়ে শহীদ জননী জাহানারা ইমামের ২৮তম মৃত্যু বার্ষিকী পালিত ফুলবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাগরপুরে নানা কর্মসূচি যুগান্তরের নাগরপুর প্রতিনিধির মায়ের মৃত্যু, দাফন সম্পর্ণ নাগরপুরে ৬শত পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার বেনাপোল বাস টার্মিনালের ভিতর থেকে মালিকবিহীন ১০পিচ স্বর্ণের বার উদ্ধার বেনাপোল হ্যান্ডলিং শ্রমিকদের জন্য বুস্টার ডোজের ভ্যাকসিন বুথ উদ্বোধন

কক্সবাজার সদর হাসপাতালে করোনা উপসর্গে ১ জন ব্যবসায়ীর মৃত্যুঃ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ১০৫ জন পড়েছেন

কক্সবাজার সদর হাসপাতালে করোনা উপসর্গে ১ জন ব্যবসায়ীর মৃত্যু

শাহেদ হোছাইন মুবিন, কক্সবাজার প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের সক্রামনের কারনে দিনের পর দিন বাড়তেছে বিশ্বজুড়ে মৃত্যুর মিছিল।বাংলাদেশ ও তার ব্যতিক্রম নয়।মৃত্যুর মিছিল যেন দীর্ঘ হতে চলেছে প্রতিদিন।ঘুম থেকে উঠেই শুনতেছি কেউ না কেউ করোনা আক্রন্ত হয়ে আইসোলশনে কিংবা না ফিরার দেশে।এই মৃত্যুর মিছিলে শরীক হলেন এবার কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁও বাজারের প্রবীন ব্যবসায়ী মাওলানা কামেল ইবনে শরিফ(৬০)।
তিনি অদ্য বুধবার ৩ জুন ভোর ৬ টায় কক্সবাজার জেলা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় জ্বর, শাসকস্ট, কাঁশি এসব লক্ষন নিয়ে মারা গেছেন বলে নিশ্চিত হওয়া যায়। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।মরহুম মাওলানা… ঈদগাও ইউনিয়নের চান্দের ঘোনার বাসিন্দা এবং ঈদগাহ বাজারের রিদুয়ান গার্মেন্টস এর মালিক বলে জানা যায়।তিনি ২ ছেলে ৪ মেয়ের জনক।
মরহুমের বড় ভাই বিশিষ্ট সমাজসেবক মাওলানা ফাজেল ইবনে শরীফ মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।তিনি বলেন, গত মঙ্গলবার (২ জুন) দুপুর থেকে হাসপাতালের আইসোলেশনে ছিলেন মাওলানা কামেল ইবনে শরিফ।

তিনি আরো জানান, ঈদুল ফিতরের কয়েকদিন আগে থেকে জ্বর, সর্দি, কাশি দেখা দিলে স্থানীয় ডাক্তার মুজিবুল হকের চিকিৎসাপত্র অনুযায়ী ওষুধ সেবন করেন। জ্বর উঠানামা করছিল কয়েকদিন। হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে মঙ্গলবার (২ জুন) দুপুরে সদর হাসপাতালে নেয়া হয়। আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

উল্লেখ্য, করোনা উপসর্গে তিনি মৃত্যু বরণ করলে ও করোনা পজেটিব কিনা এ ব্যপারে তিনি নিশ্চিত হতে পারেন নি।কারন তার ভাইয়ের করোনা টেস্টের জন্য ৪/৫দিন আগে নমুনা জমা দিয়েছিলেন। এখনো পর্যন্ত এ রিপোর্ট আসেনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা