1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নড়াইল জেলা অনলাইন মাধ্যমিক বিদ্যালয়ের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৩৫১ জন পড়েছেন

নড়াইল জেলা অনলাইন মাধ্যমিক বিদ্যালয়ের উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩ জুন) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক আনজুমান আরা। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সাইদুর রহমান, বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক বৃন্দ।
অনলাইন জেলা মাধ্যমিক বিদ্যালয় উদ্বোধন কালে জেলা প্রশাসক বলেন, এখন থেকে প্রতিদিন নিদিষ্ট সময়ে দুপুরে ও সন্ধার পর ২বার করে ডিস লাইনের মাধ্যমে অনলাইন শিক্ষা কার্যক্রম সম্প্রচার করা হবে। এছাড়া নড়াইল জেলা অনলাইন মাধ্যমিক বিদ্যালয়ের নামে ফেজবুক পেইজ ও ইউটিউবে অনুষ্ঠান আপলোড করা থাকবে। যখন খুশি ছাত্র-ছাত্রীরা ওই অনলাইন ক্লাশ থেকে শিক্ষা গ্রহন করতে পারবে। এজন্য মাধ্যমিক শিক্ষার্থীরা ব্যাপক ভাবে উপকৃত হবে।
প্রতিদিন নড়াইল জেলার কোন-না-কোন শিক্ষা প্রতিষ্ঠানের ক্লাস অনলাইনে চালু থাকবে। #

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: