1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

কামাখন্দে গাছ চাপা পড়ে সিএনজি চালিত অটোরিক্সার ১যাত্রী নিহত, আহত ২ জন।

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ২৮২ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ
সিরাজগঞ্জের কামারখন্দের -বেলকুচি আঞ্চলিক সড়কে বাবলা গাছ চাপা পড়ে সিএনজি চালিত অটোরিকশার যাত্রী গ্রামীণ ব্যাংকের পিয়ন শরিফুল ইসলাম (২৮) এর মৃত্যু ঘটেছে। এ ঘটনায় আরো দুইজন যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (৫জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কামারখন্দ ওই সড়কের জামতৈল কৃষি কারিগরি কলেজের সামনে এ ঘটনা ঘটে।
নিহত শরীফুল উল্লাপাড়া উপজেলার তেঁতুলিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য সাইদুর রহমান খানের ছেলে ও গ্রামীণ ব্যাংক রায়দৌলতপুর, কামারখন্দ শাখার পিয়ন।

আহতরা হলেন, কামারখন্দ উপজেলার চৌবাড়ী গ্রামের মৃতঃ এনতাজ মোল্লা’র ছেলে চালক হবি মন্ডল (৪০) ও বেলকুচি উপজেলার দেলুয়াকান্দি গ্রামের সুলতান সরকারের ছেলে আশরাফুল সরকার (৩০)।

কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার হামিদুল ইসলাম জানান, সিরাজগঞ্জ থেকে কামারখন্দ উপজেলার বলরামপুর গামী একটি সিএনজি চালিত অটোরিকশা কৃষি কারিগরি কলেজের সামনে পৌঁছালে সড়কের পাশে আগে থেকেই বৃষ্টিতে একটি বাবলা গাছের গোড়ার মাটি সরে যায় এতে সামান্য বাতাসেই গাছটি উপড়ে পরে সিএনজির ওপর এতে সিএনজি অটোরিকশায় থাকা চালক সহ তিন জন আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাঃ শামীমুল ইসলাম জানান, তিনজন ব্যক্তিকে হাসপাতালের আনার পর একজনকে মৃত্যু অবস্থায় পাওয়া যায়। অন্য দুইজন মাথায় ও শরীরে আঘাত রয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: