1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

কাজিপুরের বিভিন্ন মসজিদ -মন্দিরে নাসিমের আরোগ্য কামনায় বিশেষ প্রার্থনা

মো: আশরাফুল আলম
  • সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ২৫১ জন পড়েছেন

স্টাফ রিপোর্টারঃ সাবেক স্বাস্থ্যমন্ত্রি, চৌদ্দ দলের মূখপাত্র ও সিরাজগঞ্জ -১ সংসদীয় আসনের বর্তমান এমপি মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনা করে কাজিপুরে বিভিন্ন মসজিদ ও মন্দিরে বিশেষ মিলাদ ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ জুন) বাদ জুমা উপজেলা সদর মসজিদ, পরিষদ মসজিদসহ কাজিপুরের ১২ টি ইউনিয়নে ও একটি পৌরসভার অন্তর্গত সহস্রাধিক মসজিদে একযোগে দোয়া অনুষ্ঠিত হয়েছে।
কাজিপুর উপজেলা ছাত্রলীগ তাদের দলীয় কার্যালয়ে বিকেল তিনটায় বিশেষ দোয়ার আয়োজন করে।
এছাড়া উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিকের নেতৃতে মোহাম্মদ নাসিম ও তার পরিবারের সদস্যদের রোগমুক্তি কামনায় উপজেলার ১৫ টি মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
উল্লেখ্য মোহাম্মদ নাসিম করোনা আক্রান্ত হয়ে বাংলাদেশ স্পেশালায়িস্ট হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি ব্রেন স্ট্রোক করেন। বৃহস্পতিবার সকালে তার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি নিবিড় পর্যবেক্ষণ রয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: