1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

গাজীপুরে কোভিড ১৯ পরীক্ষার নব -নির্মিত পিসিআর ল্যাব উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৭ জুন, ২০২০
  • ২০৬ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড-১৯ করোনাভাইরাস শনাক্তের জন্য আরটি পিসিআর ল্যাব উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৭ জুন) শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগে নব -নির্মিত আর,টি,পি,সি,আর ল্যাবের উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব আ.ক.ম. মোজাম্মেল হক ।

বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশন মেয়র এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম।

মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ আসাদ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে ল্যাবটি স্থাপিত হয়। এসময় আরো উপস্থিত ছিলেন হাসপাতালরে পরিচালক ডাঃ মোঃ খলিলুর রহমান, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শেখ আব্দুল ফাত্তাহ, জেলা প্রশাসক এস.এম. তরিকুল ইসলাম, পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিপিএম(বার), পিপিএম(বার), সিভিল সার্জন ডাঃ মোঃ খায়রুজ্জামান এবং মাইক্রোবায়োলজী বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ এস.কে. সাইফুল আলম সহ আরো অনেকে । সম্পূর্ণ স্বাস্থ্যবিধি ও নিরাপত্তা মেনে উদ্বোধন অনুষ্ঠান সংক্ষিপ্ত ভাবে শেষ হয় ।

গাজীপুরের উপজেলার এবং অন্যান্য বুথ থেকে সংগৃহীত নমুনা সিভিল সার্জনের তত্ত্বাবধানে উক্ত ল্যাবে পরীক্ষা করে অতিদ্রুত রিপোর্ট প্রদান করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: