1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:২২ পূর্বাহ্ন

তাহিরপুর উপজেলার শাখার বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগ এর পুর্নাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৭ জুন, ২০২০
  • ৪৪ জন পড়েছেন

সুনামগঞ্জ প্রতিনিধিঃসম্প্রীতি বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আনিছুর রহমাম ও সাধারণ সম্পাদক মাহদী হাসান মল্লিক এর যৌথ স্বাক্ষরে আগামী এক বছরের জন্য ৩২ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।তাহিরপুর উপজেলা উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতি হলেন আসসাউল হাসান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন মাহবুব আলম (মাহিন)

সংগঠনের ভবিষৎ পরিকল্পনার বিষয়ে নব নির্বাচিত সাধারণ সম্পাদক মো: মাহবুব আলম (মাহিন) বলেন,বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগ ছাত্র ও পেশাজীবী মেহনতি মানুষের একটি আদর্শিক সংগঠন। আমরা অঙ্গিকার বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগ তাহিরপুর উপজেলা শাখা মাধ্যমে সংগঠনের সকল কার্যক্রমকে গতিশীল এবং প্রানবন্ত করে তুলা।

এটি একটি সামাজিক সংগঠন। এর হাত ধরে আমরা সমাজের উন্নয়নমূলক কর্মসূচিতে মিলেমিশে কাজ করতে চাই। আগামীতে তাহিরপুর উপজেলা কে বাংলাদেশের ডিজিটাল উপজেলা হিসাবে গড়ার প্রত্যয় নিয়ে সকলকেই এগিয়ে আসার আহ্বান জানান তিনি। পরি শেষে তিনি বলেন, শিক্ষা, শান্তি, একতা, প্রযুক্তি,বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগের মুল নীতি।

উনি বলেন আমাকে বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগ এর তাহিরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসাবে মনোনিত করায়, বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি, আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক মাহাদি হাসান মল্লিক কে ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা প্রকাশ করি।এছাড়াও উনি উপজেলার সর্বস্তরের মানুষের নিকট দোয়া চেয়ে উনার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করার সহযোগীতা চেয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page