1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সৈয়দপুররে সুন্দরী মহিলাকে দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া দলের মুলহোতাসহ ৩ জন আটক

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৭ জুন, ২০২০
  • ২১৬ জন পড়েছেন

আব্দুর রশিদ শাহ্,স্টফ রিপোর্টার, নীলফামারী। সৈয়দপুর থানা সূত্রে জানা যায়, রংপুর গঙ্গাচড়া এলাকার আব্দুর রহিমের ছেলে জসিম উদ্দিন ব্যক্তিগত কাজে সৈয়দপুরের উদ্দেশ্যে সৈয়দপুর বাসটামিনালে পৌঁছালে ২ ব্যক্তি নিজেদের প্রশাসনের লোক পরিচয় দিয়ে তাকে ইয়াবা ব্যবসার অপবাদ দিয়ে অপহরণ করে শহরের মুন্সিপাড়া মহল্লার একটি তিন তলা বাসায় নিয়ে গিয়ে নিচ তলায় তাকে আটকিয়ে রাখেন। কয়েক মিনিট পর বাসার মালিক মৃত মোসলেম উদ্দীনের ছেলে শাওন এসে তার সহযোগিরাসহ আটক জসিমকে মার ডাং শুরু করেন। এরপর ওই বাসার ভাড়াটিয়া সুন্দরী আকতারা ও জসিমকে উলঙ্গ করে ভিডিও ধারন করেন শাওন । ভিডিও ধারনের পর জসিমকে হুমকি দেওয়া হয় তাকে থানা পুলিশে দিবে এবং ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে। এজন্য তার কাছ থেকে ৫ লাখ টাকা দাবী করা হয় । ভয়ে জসিম তার কাছে থাকা নগদ ১০ হাজার এবং বাড়ি থেকে বিকাশের মাধ্যমে আরো ২০ হাজার টাকা এনে তাদের দেয় । বাকী টাকা পরে দেওয়ার রফাদফা হয় । সৈয়দপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালিয়ে জসিমকে উদ্ধার করে অপহরণ দলের মুলহোতা শাওন,আকতারা বেগম ও তার স্বামীকে আটক করে থানায় নিয়ে যায় ।অভিযোগ রয়েছে শাওন ওই সুন্দরী নারীকে বাসায় রেখে দেহ, মাদক ব্যবসা করে এবং টাকা ওয়ালা ব্যক্তিদের তার সহযোগীর মাধ্যমে ফাঁসিয়ে বাসায় এনে জিম্মি করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।এ ব্যাপারে আজ রাতেই জসিম উদ্দিন বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং -৭।
এব্যাপারে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, এরকম একটি গ্রুপ দীর্ঘ দিন থেকে এ ধরনের কাজ করছে। এর আগে একটি গ্রুপকে আমরা ধরেছি। আজকে ও গোপন সংবাদের ভিত্তিতে ৫ জনের মধ্যে ৩ জনকে আটক করেছি। বাকী ২ জনকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: