1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে শ্রম আইন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোলে সড়ক দূর্ঘটনায় আহত এতিম লিটনকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন লোহাগড়ায় ভেষজ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রীতিভোজ অনুষ্ঠিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্মবার্ষিকী পালিত নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা আজ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্সনায়েক নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঠাকুরগাঁও ভূল্লীতে ১ দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হাটিকুমরুল ইউনিয়ন আ’লীগের সম্মেলনে বিজয়ের আশাবাদী সাধারণ সম্পাদক পদপার্থী- মামুন রশিদ চৌধুরী হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী সৈয়দ খিজির হায়াত

সৈয়দপুররে সুন্দরী মহিলাকে দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া দলের মুলহোতাসহ ৩ জন আটক

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৭ জুন, ২০২০
  • ৩০ জন পড়েছেন

আব্দুর রশিদ শাহ্,স্টফ রিপোর্টার, নীলফামারী। সৈয়দপুর থানা সূত্রে জানা যায়, রংপুর গঙ্গাচড়া এলাকার আব্দুর রহিমের ছেলে জসিম উদ্দিন ব্যক্তিগত কাজে সৈয়দপুরের উদ্দেশ্যে সৈয়দপুর বাসটামিনালে পৌঁছালে ২ ব্যক্তি নিজেদের প্রশাসনের লোক পরিচয় দিয়ে তাকে ইয়াবা ব্যবসার অপবাদ দিয়ে অপহরণ করে শহরের মুন্সিপাড়া মহল্লার একটি তিন তলা বাসায় নিয়ে গিয়ে নিচ তলায় তাকে আটকিয়ে রাখেন। কয়েক মিনিট পর বাসার মালিক মৃত মোসলেম উদ্দীনের ছেলে শাওন এসে তার সহযোগিরাসহ আটক জসিমকে মার ডাং শুরু করেন। এরপর ওই বাসার ভাড়াটিয়া সুন্দরী আকতারা ও জসিমকে উলঙ্গ করে ভিডিও ধারন করেন শাওন । ভিডিও ধারনের পর জসিমকে হুমকি দেওয়া হয় তাকে থানা পুলিশে দিবে এবং ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে। এজন্য তার কাছ থেকে ৫ লাখ টাকা দাবী করা হয় । ভয়ে জসিম তার কাছে থাকা নগদ ১০ হাজার এবং বাড়ি থেকে বিকাশের মাধ্যমে আরো ২০ হাজার টাকা এনে তাদের দেয় । বাকী টাকা পরে দেওয়ার রফাদফা হয় । সৈয়দপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালিয়ে জসিমকে উদ্ধার করে অপহরণ দলের মুলহোতা শাওন,আকতারা বেগম ও তার স্বামীকে আটক করে থানায় নিয়ে যায় ।অভিযোগ রয়েছে শাওন ওই সুন্দরী নারীকে বাসায় রেখে দেহ, মাদক ব্যবসা করে এবং টাকা ওয়ালা ব্যক্তিদের তার সহযোগীর মাধ্যমে ফাঁসিয়ে বাসায় এনে জিম্মি করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।এ ব্যাপারে আজ রাতেই জসিম উদ্দিন বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং -৭।
এব্যাপারে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, এরকম একটি গ্রুপ দীর্ঘ দিন থেকে এ ধরনের কাজ করছে। এর আগে একটি গ্রুপকে আমরা ধরেছি। আজকে ও গোপন সংবাদের ভিত্তিতে ৫ জনের মধ্যে ৩ জনকে আটক করেছি। বাকী ২ জনকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *