1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
বুধবার, ১২ মে ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
সলঙ্গা থানা স্বেচ্ছসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদারের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা নড়াইলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার কাপাসিয়ায় মানবতার ঘর থেকে প্রবীণদের মাঝে ঈদ উপহার বিতরণ ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিল যুবলীগ নেতা সাওন চৌধুরী নাগরপুরে ৬০ জনকে আর্থিক অনুদান প্রদান নাগরপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ ও প্রবাসে বসবাসরত সবাইকে সুইডেন আওয়ামী লীগের ঈদের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও প্রবাসে বসবাসরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শেখ অলি আহাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের শুভেচ্ছা

নওগাঁয় ১৬ বিজিবির উদ্যোগে ৫০০টি পরিবারকে ত্রাণ বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৮ জুন, ২০২০
  • ৪২ জন পড়েছেন

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি:১৬ বিজিবি নওগাঁ ব্যাটালিয়নের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসাবে রাজশাহী সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মাদ মাসুদ বিপিএম.জি এসব ত্রান বিতরন করেন। সোমবার বেলা ১২ টায় নওগাঁ সীমান্ত পাবলিক স্কুল মাঠে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে সদর উপজেলার বিভিন্ন এলাকার ৫০০ টি অসহায় পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরন করা হয়। এসময় নওগাঁ ব্যাটালিয়নের (১৬বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম পিএসসি, উপ অধিনায়ক এ টি এম আহসান হাবীব উপস্থিত ছিলেন। ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে, চাউল ৪ কেজি, আটা ৪ কেজি, ডাল ২ কেজি, লবন ৫০০ গ্রাম ইত্যাদি।

এসময় রাজশাহী সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মাদ মাসুদ বিপিএম.জি বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ হতে ত্রান সামগ্রী এই ব্যাটালিয়ানের অধীনে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা এবং নওগাঁর পোরশা ও সাপাহার উপজেলার সীমান্ত এলাকার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরন করা হচ্ছে। এছাড়াও সীমান্তবর্তী এলাকা ছাড়াও সদর উপজেলার হতদরিদ্র ও কর্মহীন পরিবার রয়েছে তাদের পাশে দাঁড়ানোর জন্য ১৬ বিজিবি সিদ্ধান্ত গ্রহন করছে। এরই ধারাবাহিকতায় শনিবার সীমান্ত পাবলিক স্কুল মাঠে ৫০০ টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরন করা হয়। এ নিয়ে নওগাঁ ব্যাটালিয়ন ৩ হাজার ২০০ অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরও ত্রান সামগ্রী বিতরন করা হবে বলে জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *