1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রামগঞ্জে বিশিষ্ট ব্যাবসায়ী ও যুবলীগ নেতা আবুল কাশেমের নিজস্ব অর্থায়নে সাংবাদিকদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৮ জুন, ২০২০
  • ২৬৫ জন পড়েছেন

আবদুর রহমান,নিজস্ব প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রামগঞ্জে সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী হিসেবে মাক্স,হ্যান্ডগ্লাভস,স্যানিটাইজার প্রদান করা হয়েছে । উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের পূর্ববিঘা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাঞ্চনপুর ইউনিয়ন যুবলীগ নেতা আবুল কাশেম ৭জুন (রবিবার) সকালে রামগঞ্জ সাংবাদিক ফোরাম কার্যালয়ে সাংবাদিকদের এইসব সুরক্ষা সামগ্রী প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক আবু ছায়েদ মোহন, দৈনিক মানবজমিন পত্রিকার সাংবাদিক মোঃ আবু তাহের, দৈনিক যায়যায়দিন পত্রিকার সাংবাদিক বেলায়েত হোসেন বাচ্চু, দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার সাংবাদিক মোঃ রহমত উল্যা পাটোয়ারী, দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক মোঃ কাউছার হোসেন, রামগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ কামরুল বিএসসি,যুবলীগ নেতা মোঃ মিলন পাটোয়ারী, সোনাপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মহসিন হাজী, মোঃ এমরান হোসেন প্রমূখ।
এর আগে করোনাভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর প্রশাসন, ও এলাকার সর্বস্তরের মানুষের মাঝে মাস্ক,গ্লাবস বিতরণ ও রমজান ঈদের সময় ১নং কাঞ্চনপুর ইউনিয়ের বিভিন্ন এলাকায় ৩শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও ৫শতাধিক পরিবারের মধ্যে শাড়ী-লুঙ্গী বিতরন করেছেন।
সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী প্রদানের সময় বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক আবুল কাশেম বলেন, দেশব্যাপী চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সরকার ও প্রশাসনের পাশাপাশি সাংবাদিকরাও জীবনের ঝুকি নিয়ে তাদের পেশাগত দায়িত্ব পালন করছেন। তাই ওই ঝুকির কথা চিন্তা করেই সাংবাদিকদের নিরাপত্তার জন্য এসব করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করেছি। আর ভবিষ্যতে সাংবাদিকদের সুখে-দুঃখে তাদের পাশে থেকে সহযোগীতা করে যাবো ইনশাআল্লাহ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: