1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে শ্রম আইন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোলে সড়ক দূর্ঘটনায় আহত এতিম লিটনকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন লোহাগড়ায় ভেষজ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রীতিভোজ অনুষ্ঠিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্মবার্ষিকী পালিত নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা আজ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্সনায়েক নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঠাকুরগাঁও ভূল্লীতে ১ দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হাটিকুমরুল ইউনিয়ন আ’লীগের সম্মেলনে বিজয়ের আশাবাদী সাধারণ সম্পাদক পদপার্থী- মামুন রশিদ চৌধুরী হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী সৈয়দ খিজির হায়াত

কালিগঞ্জে ঢাকা থেকে বাসায় ফেরৎ দুই শিক্ষার্থীর করোনা পজিটিভ, ৪ বাড়ি লকডাউন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১০ জুন, ২০২০
  • ১০০ জন পড়েছেন

মোঃ মারুফবিল্লাহ, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃসাতক্ষীরার কালিগঞ্জে ঢাকা ফেরৎ ঢাকা বিশ্ববিদ্যালয় ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর করোনা রিপোর্ট পজিটিভ হয়েছে। বুধবার (১০ জুন) সকালে খুলনার পিসিআর ল্যাব থেকে ওই দুই শিক্ষার্থীর করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, কালিগঞ্জ সদরে অবস্থিত বাজারগ্রামের মৃত মুনসুর আলী হাফেজের ছেলে হামিদুল ইসলাম (২৭) ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে সম্প্রতি মাস্টার্স শেষ করে ঢাকায় অবস্থান করছিলেন। তিনি গত গত ৪ জুন কালিগঞ্জে আসেন। অপরদিকে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ও কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়নের শীতলপুর গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা সাইফুল ইসলামের মেয়ে সুমাইয়া পারভীন (২৫) গত ৪ জুন বাড়িতে আসেন। ঢাকা থেকে আসা ওই দুই শিক্ষার্থীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ৭ জুন খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়। বুধবার সকালে পিসিআর ল্যাব থেকে প্রেরিত রিপোর্টে দু’জনেরই করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। রিপোর্ট পাওয়ার পরপরই উপজেলা প্রশাসনের নির্দেশে পুলিশ হামিদুল ইসলামের বাড়িসহ দু’টি বাড়ি এবং সুমাইয়া পারভীনের বাড়ি লকডাউন করে দিয়েছে। বুধবার দুপুরে শেষ খবর পাওয়া পর্যন্ত হামিদুল ইসলাম ভাগ্নের বিয়ে উপলক্ষে পার্শ্ববর্তী শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের মেন্দিনগর গ্রামে ভগ্নিপতি ওয়াহিদুজ্জামানের বাড়িতে অবস্থান করছিলেন। সে কারণে শ্যামনগরে হামিদুল ইসলামের ভগ্নিপতির বাড়িও লকডাউন করা হয়েছে বলে জানা গেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *