1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

যশোর সীমান্তে ইছামতি নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১০ জুন, ২০২০
  • ২৭৭ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরের শার্শায় সীমান্তবর্তী ইছামতি নদী থেকে শরিফুল ইসলাম (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ১১টার সময় পাঁচভুলোট গ্রামের গাজীপাড়া ইছামতি নদী থেকে বিজিবি ও পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত শরিফুল পুটখালী রাজগঞ্জ গ্রামের মৃত ইসহাকের ছেলে।

স্থানীয়রা জানান,বুধবার বেলা সাড়ে১১ টার দিকে স্থানীয় লোকজন নদীতে গেলে নিহতের মরদেহটি ভাসতে দেখে বিজিবিকে খবর দেয়।ঘটনাস্থলে বিজিবি গিয়ে তার মরদেহ দেখে পুলিশকে খবর দেয়।পরে জেলা পুলিশের নাভারণ সার্কেল (এএসপি) জুয়েল ইমরান ও শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খাঁন ও বিজিবি নায়েব সুবেদার মজিবুর রহমানের উপস্থিতে মরদেহটি উদ্ধার করা হয়।স্থানীয়দের ধারণা বিএসএফ সদস্যরা শরিফুল কে গুলি করে হত্যা করে ইছামতি নদীতে ফেলে দেয়।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়,গত ৮ই জুন শরিফুল নিঁখোজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি।দুই দিন পর স্থানীয় লোকমুখে জানতে পারি পাঁচ ভুলোট গ্রামের গাজিপাড়া ইছামতি নদীতে এক যুবকের মরদেহ ভাসছে।পরে সেখানে আমরা গিয়ে শরিফুলের মরদেহ সনাক্ত করি।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।তবে তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: