1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম

বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের মৃত্যুতে জেএসডি’র শোক

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ২৪৬ জন পড়েছেন

হাকিকুল ইসলাম খোকন ,মো:নাসির,বাপসনিউজ:বীর মুক্তিযোদ্ধা, গণমানুষের মুক্তির লক্ষ্যে আজীবন সংগ্রামী জেএসডি নেতা আব্দুল খালেকের মৃত্যুতে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক এডভোকেট সানোয়ার হোসেন তালুকদার গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন,আবদুল খালেক ষাটের দশকের প্রতিটি আন্দোলন-সংগ্রামে অংশগ্রহণ করেছেন ভূমিকা রেখেছেন শ্রমজীবী মানুষকে সংগঠিত করেছেন। তিনি তিনি স্বাধীন বাংলা নিউক্লিয়াস এযুক্ত থেকে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছেন। পরবর্তীতে জাতীয় সমাজতান্ত্রিক দল,জাতীয় সমাজতান্ত্রিক শ্রমিক জোট,বাস্তহারা সমিতি সহ মেহনতী মানুষের মুক্তিসংগ্রামের কাফেলায় নিজেকে যুক্ত রেখেছেন। আন্দোলন-সংগ্রামে লড়াকু ভূমিকার জন্য অনেকবার নির্যাতনের শিকার হয়েছেন কারাগারে অন্তরীণ রয়েছেন।
তার মৃত্যু শ্রমজীবী মানুষের আন্দোলন-সংগ্রামের অপূরণীয় ক্ষতি। নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি জ্ঞাপন করেন।এছাড়াও শোক এবং গভীর সমবেদনা জানিয়েছন যুক্তরাষট জেএসডি সভাপতি হাজী আনোয়ার হোসেন লিটন ও সাধারন সম্পাদক সামসু উদ্দীন আহমেদ শামীম এবং সিনিয়র সাংবাদিক হাকিকুল
ইসলাম খোকন ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: