1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

শেখ হাসিনা’র কারামুক্তি দিবসে যুবলীগের মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদকঃ
  • সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৩৮৭ জন পড়েছেন

১১ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কারামুক্তি দিবস উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের উদ্যোগে মিলাদ, দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বাদ যোহর মিরপুর -১ , হযরত শাহ আলী (রা:) মাজার মসজিদের দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি মো: জাকির হোসেন বাবুল ও সাধারন সম্পাদক ইসমাইল হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে মিলাদ ও দোয়ার মাহফিল শেষে দুস্থদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যুবলীগ সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।
এসময় যুবলীগ সাধারন সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, স্বাধীন বাংলাদেশের ইতিহাসে অন্যতম স্মরণীয় একটি দিন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস। ষড়যন্ত্রে কবলিত হয়ে দীর্ঘ ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের এই দিনে সংসদ ভবন চত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে জনগণের দূর্বার আন্দোলনের কারণে মুক্তি পান রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। তিনি প্রমাণ করেছেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র মুক্তি মানেই গণতন্ত্রের মুক্তি। তিনি বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের রূপকার, যার দূরদর্শী সাহসিকতা, দক্ষতায়, মেধা ও নেতৃত্বে তিনি বিশ্বসেরা প্রধানমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহ সভাপতি কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিক, মুজিবুর রহমান বাবুল, কেন্দ্রীয় যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সাংগঠনিক সম্পাদক সিদ্দিক বিশ্বাস, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ -সম্পাদক জালাল উদ্দিন, সহ
এ্যাড. গোলাম কিবরিয়া, আসাদুজ্জামান, এ্যাড. নজরুল ইসলাম রাজু, আল-আমিন সহঢাকা মহানগর যুবলীগ উত্তরের নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: