1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে নেদারল্যান্ডস ছাত্রলীগের পক্ষ থেকে শোক

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৫৪ জন পড়েছেন

প্রবাসী ডেস্কঃ

জাতীয় চার নেতার একজন, জাতির জনকের একনিষ্ঠ সহচর, ক্যাপ্টেন মনসুর আলীর অগ্নিগর্ভা সন্তান সাবেক স্বাস্থ্য মন্ত্রী এবং সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন মাল্টা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব রাজিব দাশ।

এক শোক বার্তায় সাক্ষর করেন নেদারল্যান্ডস ছাত্রলীগ এর সভাপতি মোহাম্মদ ফাহাদ হোসেন, সাইফ হাসান আকাশ  সাধারন সম্পাদক, সহ-সভাপতি রনি ঘোষ ও সহ-সভাপতি শাকিল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রাফেল আহমেদ, কোষাদক্ষ শরীফ খান, মো: সুয়েব সোহেল রহমান, সানজিদ আহমেদ, রিদওয়ান শেখ, মিনহাজ শহিদুল, মামুনুর রাশিদ ও মামুন খান প্রমুখ।

শোক বার্তায় বলেন, দেশ প্রেমিক নেতা মোহাম্মদ নাসিম ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ধারক ও বাহক। তিনি সারা জীবন অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় কাজ করে গেছেন। এদেশের রাজনীতিতে তাঁর অবদান বাঙালি জাতি চিরদিন স্মরণ রাখবে।

নেদারল্যান্ডস ছাত্রলীগের পক্ষ থেকে মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

উল্লেখ্য, মোহাম্মদ নাসিম (৭২) আজ শনিবার সকালে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন( ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মোহাম্মদ নাসিম বিভিন্ন মেয়াদে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: