1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
ভূল্লীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা আইটি ট্রেনিং নিয়ে ঘরে বসেই ডলার ইনকাম করা সম্ভব, প্রতিমন্ত্রী পলক বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ

কালিগঞ্জে সন্ত্রাসী হামলায় এক সাংবাদিক গুরুতর আহত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৬০ জন পড়েছেন

মোঃ মারুফবিল্লাহ, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃসাতক্ষীরার কালিগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খুলনা থেকে প্রকাশিত দৈনিক প্রবর্তন পত্রিকার উপজেলা প্রতিনিধি হাবিবুল্যাহ বাহারের উপর সনু্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৩ জুন) বিকেল ৫ টার দিকে উপজেলা মোমরেজপুর এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সরেজমিন ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত ভাড়াশিমলা ইউনিয়নের মোমরেজপুর গ্রামের জিয়াদ আলী গাজীর ছেলে সংবাদকর্মী হাবিবুল্ল্যাহ’র সাথে একই গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে মাদকাসক্ত হারুন-অর-রশিদের (২৭) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে শনিবার বিকেলে সংবাদকর্মী হাবিবুল্ল্যাহ পেশাগত দায়িত্ব পালনের জন্য কালিগঞ্জের দিকে আসার সময় হারুন-অর-রশিদ, তার দুই ছোট ভাই হুমায়ূন কবির সাহেব (২০) ও আল-আমিন (১৮) সংঘদ্ধভাবে হাবিবুল্ল্যাহ’র গতিরোধ করে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে চালায়। বেধড়ক মারপিটের পর মৃত ভেবে তাকে ফেলে রেখে চলে যায় তারা।
পরবর্তীতে স্থানীয়রা আশঙ্খাজনক অবস্থায় হাবিবুল্ল্যাহ বাহারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. গোলাম মোস্তফা জানান, হাবিবুল্ল্যাহ’র বাঁ চোখ ও মাথায় মারাত্বক আঘাতপ্রাপ্ত হয়েছে। চোখ দিয়ে রক্ত ঝরছে। সেজন্য উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে সাংবাদিক হাবিবুল্যাহ বাহারের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি নিয়াজ কওছার তুহিন, সহ-সভাপতি আহাদুজ্জামান আহাদ, শেখ সাদেকুর রহমান, সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, যুগ্ম সম্পাদক এসএম গোলাম ফারুক, সাংগঠনিক সম্পাদক শেখ শাওন আহম্মেদ সোহাগ, অর্থ সম্পাদক গাজী মিজানুর রহমান,তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক বাবলা আহমেদসহ রিপোর্টার্স ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানূগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের নিকট তারা জোর দাবি জানিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: