1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম
বাঙালি জাতির হাজার বছরের ইতিহাসে ৭ই মার্চ এক অবিস্মরণীয় দিন: শেখ অলি আহাদ নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ ৭ মার্চ উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পৃথক বার্তা বাঙালি জাতিরাষ্ট্রের মুক্তির আলো ৭ মার্চের ভাষণ: হাসান ইকবাল বেনাপোলে রাত পোহালেই ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নির্বাচন নাগরপুরে পুকুর থেকে দিনমজুরের লাশ উদ্ধার নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বেলকুচিতে সংবাদ প্রকাশের পর অবৈধ বালু উত্তোলন বন্ধ ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা

দেশে ক্ষুধার্ত মানুষের পাশে Everyday Prayer Group (Europe)

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৫৬ জন পড়েছেন

মার্ক রায়, তুলুজ-ফ্রান্স :চুনকুড়ি (খুলনা)-গ্রামের হৃদয়বান মানুষ ও অনলাইন (Zoom) ভিত্তিক বিশ্বজনীন প্রার্থনা পরিবারের (Everyday Prayer -Europe) সদস্যদের অর্থনৈতিক সহায়তায় দেশব্যাপী চলমান খাদ্য সহায়তা কর্মসূচির অংশ হিসেবে 13-ই জুন খুলনার দাকোপের চুনকুড়ি গ্রামে ১০০টি পরিবার কে এই সহায়তা প্রদান করা হয়। এলাকার পক্ষে দানকুমারী রয়, যোসিও মন্ডল, পাষ্টর কাজল সরকার-UK, মার্ক রায়-France, জোসেফ ডি কস্তা -France , জেমস রোজারিও-UK ব্যক্তিগত ভাবেও এই ফান্ডে অর্থ সহায়তা দান করে। উল্লেখ্য যে মার্ক রায়- France ও পাষ্টর কাজল সরকার-UK, জোসেফ ডি কস্তা -France প্রার্থনা গ্রুপের পরিচালনা কমিটির অন্যতম সদস্য। চুনকুড়ি ব্যাপ্টিস্ট চার্চ প্রাঙ্গণে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, দক্ষিণ বাংলার ভালোবাসার মানুষ, শ্রদ্ধেয় এ্যাড. গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি।
বাংলাদেশ সময় রাত ১০:৩০ টায় প্রতিদিনই বিশ্বের বিভিন্ন দেশ থেকে খ্রিস্টান ভক্তরা Zoom এর মাধ্যমে প্রার্থনায় মিলিত হন। প্রার্থনা করতে করতে এরা উপলব্ধি করলো বাংলাদেশ ক্ষুধার্ত মানুষদের জন্য কিছু করা প্রয়োজন । আর সেই থেকে পথ চলা। তাদের মধ্য থেকে হৃদয়বান মানুষের সাহায্যে ইতিমধ্যে বাংলাদেশের বিভিন্ন জেলায় ১,২০০ পরিবারকে সাহায্য করেছে। পাষ্টর জেমস জিপু রয় বাংলাদেশ থেকে সরাসরি এই কার্যক্রম তত্ত্বাবধান করছেন।
কার্যক্রমের সার্বিক সহযোগিতা করছে European Bangladesh Christian Association। শ্রদ্ধেয় মাননীয় সাংসদ গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি এই এসোসিয়েশনের সম্মানিত উপদেষ্টা।
এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন দানকুমারী রয়, সভানেত্রী-নারী বিকাশ কেন্দ্র, দাকোপ উপজেলা, ইউপির নারী সদস্য তন্দ্রা রায়, সাবেক নারী সদস্য – রেনুকা রায়, জেমস বিশ্বাস, রেভা: চিত্ত বিশ্বাস, উইলিয়াম সসীম রায়, রেভা: রিচার্ড বিশ্বাস, ক্যাথিকিষ্ট সুব্রত মন্ডল, পরিচালক সুদান রায় প্রমুখ ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন রামপাল টাইমসের স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ বেতার শিল্পী গৌতম সরকার কাঁকন।
ইউরোপিয়ান বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন এর কো-অর্ডিনেটর এবং প্রতিদিন প্রার্থনা গ্রুপের অন্যতম সদস্য মার্ক রায় আলাপ প্রসঙ্গে বলেন প্রবাসে এবং দেশের কিছু হৃদয়বান মানুষের অর্থনৈতিক সাহায্যে আমরা বাংলাদেশের বিভিন্ন জেলায় অত্যন্ত আন্তরিকতার সহিত, ভালবাসার দান মানুষের হাতে উঠিয়ে দিচ্ছি। তিনি আরো বলেন প্রতিদিনই অসংখ্য মানুষ ফোনে কন্টাক করে তাদের খাদ্য কষ্টের কথা বলছে। আসুন আমরা ভালোবাসার মন নিয়ে, সাধ্য মত ওদের পাশে দাঁড়াই। আমরা একটু মানবিক হই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page