1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে পুকুর থেকে দিনমজুরের লাশ উদ্ধার নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বেলকুচিতে সংবাদ প্রকাশের পর অবৈধ বালু উত্তোলন বন্ধ ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা নাগরপুরে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধা মহিলা আত্মহত্যা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ সমাবেশ  আধুনিক পদ্ধতিতে ঢেঁকির মাধ্যমে চাল প্রস্তুত করছেন ঠাকুরগাঁওয়ের ওমর ফারুক রামগঞ্জের সন্তান কামরুজ্জামান শুভ বাংলাদেশ আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য নির্বাচিত

দৌলতখানে আবারো ৪ জন করোনায় আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৫৫ জন পড়েছেন

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধি:ভোলার দৌলতখানে নতুন করে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই)সহ চারজনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। এনিয়ে দৌলতখান উপজেলায় মোট নয় জনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। ওই নয় জনের মধ্যে চারজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকীরা এখনও চিকিৎসাধীন রয়েছে। নতুন আক্রান্ত চারজনের মধ্যে তিনজন দৌলতখান পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বাকী একজন থানার উপ-পরিদর্শক (এসআই)।
দৌলতখান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার (০৯জুন) ও শনিবার (১১জুন) জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যথা অনুভাব করলে উপ-পরিদর্শক (এসআই)সহ চারজনের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল (শেবাচিম) এ পরীক্ষার জন্য পাঠান। শনিবার (১৩ জুন) রাতে তাদের পরীক্ষার ফলাফল করোনা পজিটিভ এসেছে।
তিনি আরও বলেন, করোনায় আক্রান্ত ব্যাক্তিদের হোম আইসোলেসন করা হয়েছে। ইতিমধ্যে দু‘টি পরিবারকে লকডাউন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *