1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

দৌলতখানে আবারো ৪ জন করোনায় আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৭৩ জন পড়েছেন

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধি:ভোলার দৌলতখানে নতুন করে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই)সহ চারজনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। এনিয়ে দৌলতখান উপজেলায় মোট নয় জনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। ওই নয় জনের মধ্যে চারজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকীরা এখনও চিকিৎসাধীন রয়েছে। নতুন আক্রান্ত চারজনের মধ্যে তিনজন দৌলতখান পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বাকী একজন থানার উপ-পরিদর্শক (এসআই)।
দৌলতখান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার (০৯জুন) ও শনিবার (১১জুন) জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যথা অনুভাব করলে উপ-পরিদর্শক (এসআই)সহ চারজনের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল (শেবাচিম) এ পরীক্ষার জন্য পাঠান। শনিবার (১৩ জুন) রাতে তাদের পরীক্ষার ফলাফল করোনা পজিটিভ এসেছে।
তিনি আরও বলেন, করোনায় আক্রান্ত ব্যাক্তিদের হোম আইসোলেসন করা হয়েছে। ইতিমধ্যে দু‘টি পরিবারকে লকডাউন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: