1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

যশোরে মোবাইল ফোন চোর চক্রের দুই সদস্য আটক,মোবাইল উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৮৬ জন পড়েছেন

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃযশোরের ঝিকরগাছায় মোবাইল ফোন চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় তাদের কাছ থেকে ২০পিস মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর মাঠপাড়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে কামাল হোসেন (২৭)ও একই উপজেলার কৃষ্ণনগর রাজপট্রি গ্রামের মৃত সাব্বির আহম্মেদ এর ছেলে আল আবীর জোহা (২৬)।

পুলিশ সূত্রে জানায়, শনিবার ব্রিটিশ আমেরিকান টোবাকো নামক কোম্পানীর ঝিকরগাছা থানাধীন রাজাপট্রি শাখা অফিসে কর্মরত যুবায়ের হোসেন (১৮), পিতা-মোঃ ইউনুস আলী, সাং- স্বরণপুর, থানা- মনিরামপুর, জেলা- যশোর ঝিকরগাছা থানায় এসে একটি লিখিত অভিযোগে উল্লেখ করেন, তাদের অফিস কক্ষ হতে ইং ০৬/০৬/২০২০ তারিখ রাত্র অনুমান ০৯.০০ ঘটিকা হতে ইং-০৭/০৬/২০২০ তারিখ সকাল অনুমান ০৬.০০ ঘটিকার মধ্যে যে কোন সময় কে বা কাহারা জানালা দিয়ে কৌশলে একটি ব্লু রংয়ের Redmi Note 7 Pro by Xiaomi মোবাইল সেট এবং ০৬ টি Samsung GALAXY J1ace মোবাইল সেট চুরি করে নিয়ে গেছে।

উক্ত অভিযোগের ভিত্তিতে ঝিকরগাছা থানার মামলা নং-১২, তাং-১৩/০৬/২০২০ইং ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু করা হয় এবং তাৎক্ষনিক যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয় ও সহকারী পুলিশ সুপার নাভারণ সার্কেল, যশোর এর সার্বিক দিক নিদের্শনায় জনাব আব্দুর রাজ্জাক, অফিসার ইনচার্জ, যশোর তত্বাবধানে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ঝিকরগাছা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেবব্রত দাস, (এসআই) সুরঞ্জিত কুমার রায় ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে মোবাইল ফোন চুরির সাথে সম্পৃক্ত আসামী কামাল হোসেন ও আল আবীর জোহাকে আটক করেন।

পরবর্তীতে আসামীদ্বয়ের স্বীকারোক্তি মোতাবেক আসামীদ্বয়ের হেফাজত হইতে উপরোক্ত চুরি যাওয়া মোবাইল ফোন এবং আরো বিভিন্ন জায়গা হইতে ১৪টি মোবাইল ফোনসেট, সর্বমোট-২০টি মোবাইল উদ্ধার করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: