1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

মোহাম্মদ নাসিম ও শেখ মোহাম্মদ আব্দুল্লাহ এবং বদর উদ্দিন আহমেদ কামরানের মৃত্যুতে এফ এম এইচ আলীর শোক

সিনিয়ার রিপোর্টারঃ
  • সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৫৮ জন পড়েছেন

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে এফ এম এইচ আলীর শোক

বাংলা‌দেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য‌নির্বাহী সংস‌দের প্রে‌সি‌ডিয়াম সদস্য,কেন্দ্রীয় ১৪ দ‌লের সমন্বয়কারী, জাতীয় নেতা, জনাব মোহাম্মদ না‌সিম এম‌পি এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বঙ্গবন্ধু রিসার্স ফাউন্ডেশনের সভাপতি এবং জার্মানি আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এফ এম এইচ আলী। এক শোক বার্তায় তিনি বলেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও জাতীয় নেতা ক্যাপ্টেন মনসুর আলী সাহেবের সুযোগ্য সন্তান মোহাম্মদ নাসিম। এদেশের মুক্তি সংগ্রাম এবং প্রতিটি ক্রান্তিলগ্নে উনার পরিবার এবংউনার ভূমিকা অতুলনীয়। আমি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ রাব্বুল আলামিন যেন মরহুমকে জান্নাতুল ফেরদৌস দান করেন-আমিন।

শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুতে এফ এম এইচ আলীর শোক

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বঙ্গবন্ধু রিসার্স ফাউন্ডেশনের সভাপতি এবং জার্মানি আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এফ এম এইচ আলী। এক শোক বার্তায় তিনি বলেন, গোপালগঞ্জে উনার অবদান অপরিসীম। একজন আপাদমস্তক বঙ্গবন্ধু অনুসারী হারালাম আমরা। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

বদর উদ্দিন আহমেদ কামরানের মৃত্যুতে এফ এম এইচ আলীর শোক

সিলেট সিটি কর্পোরেশন এর প্রথম নির্বাচিত মেয়র, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং সিলেট মহানগর আওয়ামীলীগ এর সাবেক সভাপতি বদর উদ্দিন আহমেদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বঙ্গবন্ধু রিসার্স ফাউন্ডেশনের সভাপতি এবং জার্মানি আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এফ এম এইচ আলী।

শোকবার্তায় বঙ্গবন্ধু রিসার্স ফাউন্ডেশনের সভাপতি এবং জার্মানি আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এফ এম এইচ আলী মরহুমের  বিদেহী আত্মার মাগফেরাত এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তিনি বলেন, সিলেটের আওয়ামী লীগের রাজনীতিতে বদর উদ্দিন আহমেদ কামরানের অবদান চিরস্মরণীয়। তাঁর শূন্যতা পূরণ হবার নয়। সিলেটের উন্নয়ন ও জনসেবার জন্য তিনি দীর্ঘদিন মানুষের মনে বেঁচে থাকবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: