1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

কুৃমিল্লায় করোনায় আক্রান্ত হয়ে স্কুলের প্রধান শিক্ষকের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ২৭২ জন পড়েছেন

মো: রবিউল হো: সবুজ,(কুমিল্লা জেলা প্রতিনিধিঃকুমিল্লার লাকসামে করোনায় উপসর্গ নিয়ে আজ মঙ্গলবার লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের লাকসাম গোবিন্দপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন মজুমদার মিঠু উপসর্গ নিয়ে আজ মঙ্গলবার সকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আত্মীয় সূত্রে জানা গেছে, অনেকদিন যাবত তিনি ডায়াবেটিক ও হার্টের সমস্যায় ভুগছিলেন। সপ্তাহে আগে ডায়াবেটিক ও হার্টের সমস্যা গুরুতরভাবে দেখা দিলে তাৎক্ষণিক কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে তাঁর শ্বাস কষ্ট বেড়ে অবস্থার অবনতি হলে আইসিউতে স্থানান্তর করা হয়। আজ মঙ্গলবার সকালে (কুমেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে মৃত্যুর আগে তাঁর শরীরে করোনা উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হলে করোনার রিপোর্ট পজিটিভ এসেছে বলে চিকিৎসকেরা নিশ্চিত করেছেন।
আজ মঙ্গলবার বিকেলে মরহুমের গ্রামের বাড়ি নাঙ্গলকোট উপজেলার আদ্রা ইউনিয়নের পদুয়া মজুমদার বাড়িতে পারিবারিক কবরস্থানে তাঁর মরদেহ অত্যন্ত সতর্কতার সঙ্গে বিশ্ব সাস্থ্য সংস্থার নির্দেশনা অনুসারে দাফন করা হয়েছে।

গোবিন্দপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন মজুমদার মিঠু’র মৃত্যুতে লাকসাম উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়াল, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো. আকতার হোসেন, অন্যান্য সদস্যবৃন্দ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সভাপতি মুজিবুর রহমান দুলাল, শিক্ষকমন্ডলী এবং উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি গভীর শোক প্রকাশ করেছেন

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: