1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৩৫২ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ঠাকুরগাঁওয়ে সুবিধাবঞ্চিত ও পক্ষাখাতগ্রস্থ মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ চত্বরে ৫ জন মুক্তিযোদ্ধা ও ৫ জন প্রতিবন্ধীর মাঝে এসব হুইল চেয়ার বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে হুইল চেয়ার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো।

বিতরণকৃত হুইল চেয়ার সুবিধাবঞ্চিত ও শারীরিকভাবে অক্ষম মানুষের দৈনন্দিন চলাফেরা ও কর্মকান্ডে গতির সঞ্চার করবে, সমৃদ্ধি আনবে অর্থনৈতিক জীবনে এবং সর্বোপরি তাদের পরিবারের মুখে হাসি ফোটাবে।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা এলজিইডির প্রকৌশলী ইসমাইল হোসেন, নারগুন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরেকুল ইসলাম, থানা মুক্তিযোদ্ধা কমান্ডার সুবোধ কুমার রায়, মুক্তিযোদ্ধা নরেনসহ উপজেলা পরিষদের কর্মকর্তারা।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. অরুনাংশু দত্ত টিটো বলেন, আমরা প্রায়ই আমাদের চারপাশে পক্ষাখাতগ্রস্থ অসহায় মানুষ দেখে থাকি। আমাদের সকলের যার যার সামর্থ্য অনুযায়ী এসকল মানুষের কল্যাণ্যে এগিয়ে আসা উচিৎ, আর তা বিবেচনায় রেখেই আজ ১০ জনের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

তিনি বলেন, প্রকৃতপক্ষে সব প্রতিষ্ঠানেরই উচিৎ দেশের এই সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানো যাতে করে আর্থিক ও সামাজিকভাবে এই মানুষগুলো এগিয়ে যেতে পারে। পক্ষাখাতগ্রস্থ অসহায় ও গরীব মানুষের প্রাত্যহিক জীবনে স্বাচ্ছন্দ্য আসার পাশাপাশি যেনো গতির সঞ্চার হয় সে লক্ষ্যেই এমন বলিষ্ঠ উদ্যোগ নেয়া হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: