1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

মির্জাপুরে করোনায় ২ বৃদ্ধের মৃত্যু; নতুন আক্রান্ত ১৩

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ১৮৮ জন পড়েছেন

শামীম মিয়া,মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃটাঙ্গাইলের মির্জাপুরে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আরও ২ জন। এর আগে উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে ১ নারীর মৃত্যু হয়। আর নতুন করে উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১৩ জন।বুধবার(১৭ জুন)সকালে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানম।

যে ২ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। জীবিত অবস্থায় তাদের কোন করোনার ফলাফল পাওয়া যায়নি।তবে মৃত্যুর পরই জানাগেছে তারা ২ জন করোনায় আক্রান্ত হয়ে ছিলেন।গত ৮ জুন তাদের নমুনা সংগ্রহ করা হয়ে ছিলো।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে, মৃত্যুবরণ কারীদের মধ্যে ১ জন সদ্য লকডাউনকৃত পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা। যিনি চিকিৎসাধীন অবস্থায় সাভারের একটি হাসপাতালে মৃত্যু বরণ করেন। অপরজন হলেন উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের বাসিন্দা যিনি নিজ বাড়িতেই মৃত্যু বরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবদুল মালেক সাংবাদিকদের জানান,স্বাস্থ্যবিধি মেনে মৃতদের দাফন সম্পন্ন হয়েছে। নতুন শনাক্তদের আশেপাশের বাড়ি লকডাউনের প্রক্রিয়া চলছে। পরিস্থিতি ক্রমেই অধিক খারাপ হয়ে যাচ্ছে তাই বরাবরের মতো সবাইকে অন্তত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

এছাড়াও নতুন ১৩ জন নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৯ জনে। ইতোমধ্যে সুস্থ হয়েছেন ২৯ জন।আর মৃত্যু বরণ করেছেন নতুন ২ জন নিয়ে মোট ৩ জন যাদের মধ্যে ১ জন নারী ও ২ জন পুরুষ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: