1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

শার্শায় স্বাস্থ্য বিধি মেনে না চলায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ২১১ জন পড়েছেন

মোঃসাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- দেশের সীমান্তবর্তী যশোর জিলার শার্শা উপজিলায় স্বাস্থ্য বিভাগের জারিকৃত নিয়ম মেনে না চলার অভিযোগে এখানকার ভ্রাম্যমাণ আদালত ৩ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

বুধবার (১৭ জুন) বিকালে ঐ উপজিলার নাভারণ বাজারের তিনজন দোকানদারকে ৩ হাজার টাকা জরিমানা করেন উপজিলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী।

অদৃশ্য শত্রু কোভিড-১৯, মহামারী করোনা ভাইরাস বিস্তার রোধকল্পে স্বাস্থ্য বিভাগ কর্তৃক স্বাস্থ্য বিধি নিশ্চিত কল্পে অত্র উপজিলার ভ্রাম্যমাণ আদালত কঠোরভাবে অভিযান পরিচালনা করছেন। অভিযানকালে অনেকেই স্বাস্থ্য বিভাগের জারিকৃত নিয়ম মেনে না চলার অভিযোগে নাভারণ সাতক্ষীরা মোড়ের আমান আলীকে এক হাজার টাকা, নাভারণ রেল বাজারের আব্দুস শহীদকে এক হাজার টাকা ও রেজাউল ইসলামকে এক হাজার টাকা সহ মোট তিন হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী বলেন, অভিযানকালে দেখা যায় অনেকেই স্বাস্থ্য বিধি-নিয়ম মানছেন না এবং বিভিন্ন অনিয়মে যুক্ত হচ্ছেন। এ রকম কয়েকজনকে জরিমানা করা হয়েছে। দেশের ক্রান্তি সময়ে সকল অনিয়মের বিরুদ্ধে উপজিলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি হুঁশিয়ার উচ্চারণ করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: