1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

পাকাকরণ হলো সিংড়া তাজপুর থেকে আত্রাই নওগাঁ সড়ক

রবিন খান, স্টাফ রিপোর্টার
  • সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ২৯১ জন পড়েছেন

রবিন খান, স্টাফ রিপোর্টারঃ অবশেষে পাকাকরণের মাধ্যমে পুরণ হলো তাজপুর ইউনিয়ন বাসীর দীর্ঘদিনের প্রত্যাশার তাজপুর থেকে নওগাঁ বাজার পর্যন্ত রাস্তা। ৩ কি.মি. এই রাস্তাটিতে ব্যয় হয়েছে প্রায় ৫ কোটি ৫৩ লক্ষ টাকা। অতীতে এটি ছিল অবহেলিত ও চলাচলের অনুপযোগী একটি রাস্তা। বর্তমানে এটি প্রায় ১২ টি গ্রাম ও আত্রাই উপজেলার লোকজনের সিংড়া উপজেলায় আসার অন্যতম রাস্তা হিসাবে এটি ব্যবহৃত হচ্ছে। এই রাস্তাটি পাকা হওয়ার ফলে ইতিমধ্যে জনগণ সুফল পেতে শুরু করছে বলে জানান এলাকাবাসী। এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় যে বর্তমানে সিংড়ার সাথে তাদের যোগাযোগ সহজ হয়েছে এবং এই রাস্তার ফলে এবার কৃষকরা ধানসহ অনন্য কৃষি পন্যের ন্যায্য দাম পাচ্ছে।

তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,
এটি ছিল তার নির্বাচনী প্রতিশ্রুতি ও এ অঞ্চলের জনগনের প্রানের দাবি যেটি পুরণ হওয়ার জন্য প্রথমেই তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে ধন্যবাদ জানান। তিনি বলেন এই রাস্তার ফলে জনগণের সিংড়ার সাথে যোগাযোগ বেড়েছে এবং জনগণ প্রতিনিয়ত তার সুফল ভোগ করছে।

তিনি আরো বলেন জনগণ এই রাস্তা পাকাকরনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় আইসিটি প্রতিমন্ত্রীর জন্য মসজিদে মসজিদে দোয়া করছেন। রাস্তাটি হওয়ার ফলে জনগণের দীর্ঘদিনের দুর্ভোগের অবসান হলো বলে তিনি উল্লেখ করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: