1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম

আষ্টেপৃষ্টে ভালোবাসা : রাসেল উদ্দিন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ৩৯১ জন পড়েছেন

ভালোবাসার এক অদ্ভুত ক্ষমতা আছে… বাউন্ডলে মানুষটাকেও নিজের প্রতি যত্নশীল করে তোলা যায়… জঞ্জালে ভরা জগতটাকে- স্বর্গ করে তোলে ভালোবাসা। ভুল পথে হাঁটতে হাঁটতে ক্লান্ত পথিকটাও ভালোবাসায় নিজের একটা পথ খুঁজে নিতে চায়।

মানুষকে বদলে ফেলার অদ্ভুত ক্ষমতা থাকে ভালোবাসার… বেপরোয়া মানুষকেও শান্ত করে তোলা যায় একটু ভালোবাসায়; বহুপথ মিথ্যের শহরে চলতে থাকা মানুষটাকেও ভালোবেসে আটকে দেওয়া যায়… নির্লিপ্ত যুবকের ঠোঁটের সিগারেটাও ভালোবেসে কেড়ে নেওয়া যায়।

শক্তপোক্ত একটা মানুষকেও ভালোবাসার ক্ষমতা দিয়ে নিজের করে নেওয়া যায়… জজ ব্যরিস্টার উকিল মোক্তার… প্রধানমন্ত্রী থেকে রাষ্ট্রপতি সব মানুষকে ভালোবাসায় জগৎ ভুলানো যায়।

ভালোবাসার ভয়াবহ ক্ষমতা দিয়ে পাথর হৃদয়ের মানুষটার মনেও আধিপত্য বিস্তার করা যায়… মানুষ ভালোবাসার কাঙাল … ভালোবেসে নিস্তেজ হয়েও ভালোবাসায় নিখোঁজ হতে চায় … ভালোবাসার বিস্তৃর্ণ ক্ষমতা মানুষকে নতুন করে বাঁচতে শেখায়।

এই ভালোবাসার ক্ষমতার কাছে মাথা নুইয়ে দেয় খুনি কয়েদির মনটাও… জেল হাজতের জেলারটাও ভালোবাসায় গলতে চায়।

  1. বাবা মায়ের অনুগত মেয়েটাও ভালোবাসার ক্ষমতা কাছে হেরে- ঘর ছেড়ে দেয় পর পুরুষের হাত ধরে। ভালোবাসার এক অদ্ভুত ক্ষমতা আছে প্রিয়… সহস্র মাইল দূরে থেকেও নিজের একটা মানুষ বানিয়ে বুকের ভিতর রেখে দেওয়া যায় !!

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা