1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে শ্রম আইন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোলে সড়ক দূর্ঘটনায় আহত এতিম লিটনকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন লোহাগড়ায় ভেষজ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রীতিভোজ অনুষ্ঠিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্মবার্ষিকী পালিত নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা আজ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্সনায়েক নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঠাকুরগাঁও ভূল্লীতে ১ দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হাটিকুমরুল ইউনিয়ন আ’লীগের সম্মেলনে বিজয়ের আশাবাদী সাধারণ সম্পাদক পদপার্থী- মামুন রশিদ চৌধুরী হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী সৈয়দ খিজির হায়াত

কাজীপুরে এসএসসি পরিক্ষার্থী প্রেমিক কর্তৃক ধর্ষিত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ৯৭ জন পড়েছেন

কাজীপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে বিয়ের আশ্বাসে প্রেমিকাকে ফুসলিয়ে নিয়ে ২ বন্ধু মিলে ধর্ষনের পর ফেলে রেখে গাড়ি নিয়ে পালিয়েছে। ধর্ষিতা প্রতারক প্রেমিক ও তার বন্ধুর শাস্তির দাবিদে আইন শৃংখোলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।

কাজীপুর থানায় দেয়া অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, গত এস এস সি পরিক্ষার সময় ফেসবুকে পরিচয় হয় কাজীপুরের মাইজবাড়ি ইউনিয়নের কুনকুনিয়া গ্রামের তৌয়ব আলীর এস এস সি পরিক্ষার্থী মেয়ে ছদ্দ নাম আলপনা খাতুন (১৬) এর সাথে কাজীপুর সদর ইউনিয়নের পাইকরতলি গ্রামের নাইটগার্ড ফরিদের পুত্র আরিফ (২২) এর সাথে। সেই পরিচয় সূত্রে গত ১৩ জুন দিবাগত রাত ১২ টায় বিয়ের প্রলোভনে আরিফ ও তার সহযোগি একই ইউনিয়নের মসলিম পাড়া গ্রামের বুদ্ধের পুত্র ড্রাইভার মারুফ (২৬) মিলে আলপনাকে বাড়ি থেকে ফুসলিয়ে নিয়ে দুইজন মিলে সারারাত বাসের মধ্যে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে ভোরে মেঘাই বাজারে নিকট বাস থেকে নামিয়ে দিয়ে তাদের অপর বন্ধুদের নিকট রেখে দুই বন্ধু পালিয়ে যায়। প্রেমিকের অপর বন্ধুরাও মেয়েটিকে বিভিন্ন স্থানে নিয়ে ঘোরা ফেরা শেষে গত ১৬ জুন বিকেলে বগুড়ার চান্দাইকোনা বাজারে বাস থেকে নামিয়ে দিয়ে তারাও পালিয়ে যায়। এবিষয়ে মেয়েটির অভিভাবক ২ জন কে অভিযুক্ত করে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে। তবে ইতিমধ্যে অভিযোগ আমলে নিয়ে ঘটনাটি কাজীপুর থানা পুলিশ তদন্তে নেমেছে। এ বিষয়ে তদন্ত কর্মকর্তা এস আই পান্থ ঘটনার সত্যতা নিশ্চিত করে যত দূত সম্ভব অভিযুক্তদের গ্রেফতারের চেষ্ঠা চলছে বলে উল্লেখ করেন। অপরদিকে ভুক্তভোগি মেয়ের পিতা তৌয়ব আলী তাঁর মেয়ের সহিত করা ঘটনার সুবিচার দাবি করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *