1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ভূল্লী দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ৩ দিনপরে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ৮৫তম জন্মদিন পালন নৌকা মানে উন্নয়ন, দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন- দারা আচরণ বিধি লঙ্ঘনে শোকজ নোটিশ পেলেন ফজলে হোসেন বাদশা ও মোহাম্মদ আলী কামাল নাগরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় রাজশাহী মহানগর আ’লীগের শান্তি সমাবেশ ও মিছিল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাগমারার নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ভূয়া মুক্তিযোদ্ধা পেলেন আ.লীগের মনোনয়ন জেলা রির্টানিং অফিসে অভিযোগ দিলেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ঠাকুরগাঁওয়ে “১৯৭১ সেই সব দিন” চলচিত্র প্রদর্শনী বিষয়ে প্রেস ব্রিফিং

কাজীপুরে এসএসসি পরিক্ষার্থী প্রেমিক কর্তৃক ধর্ষিত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ২১৬ জন পড়েছেন

কাজীপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে বিয়ের আশ্বাসে প্রেমিকাকে ফুসলিয়ে নিয়ে ২ বন্ধু মিলে ধর্ষনের পর ফেলে রেখে গাড়ি নিয়ে পালিয়েছে। ধর্ষিতা প্রতারক প্রেমিক ও তার বন্ধুর শাস্তির দাবিদে আইন শৃংখোলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।

কাজীপুর থানায় দেয়া অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, গত এস এস সি পরিক্ষার সময় ফেসবুকে পরিচয় হয় কাজীপুরের মাইজবাড়ি ইউনিয়নের কুনকুনিয়া গ্রামের তৌয়ব আলীর এস এস সি পরিক্ষার্থী মেয়ে ছদ্দ নাম আলপনা খাতুন (১৬) এর সাথে কাজীপুর সদর ইউনিয়নের পাইকরতলি গ্রামের নাইটগার্ড ফরিদের পুত্র আরিফ (২২) এর সাথে। সেই পরিচয় সূত্রে গত ১৩ জুন দিবাগত রাত ১২ টায় বিয়ের প্রলোভনে আরিফ ও তার সহযোগি একই ইউনিয়নের মসলিম পাড়া গ্রামের বুদ্ধের পুত্র ড্রাইভার মারুফ (২৬) মিলে আলপনাকে বাড়ি থেকে ফুসলিয়ে নিয়ে দুইজন মিলে সারারাত বাসের মধ্যে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে ভোরে মেঘাই বাজারে নিকট বাস থেকে নামিয়ে দিয়ে তাদের অপর বন্ধুদের নিকট রেখে দুই বন্ধু পালিয়ে যায়। প্রেমিকের অপর বন্ধুরাও মেয়েটিকে বিভিন্ন স্থানে নিয়ে ঘোরা ফেরা শেষে গত ১৬ জুন বিকেলে বগুড়ার চান্দাইকোনা বাজারে বাস থেকে নামিয়ে দিয়ে তারাও পালিয়ে যায়। এবিষয়ে মেয়েটির অভিভাবক ২ জন কে অভিযুক্ত করে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে। তবে ইতিমধ্যে অভিযোগ আমলে নিয়ে ঘটনাটি কাজীপুর থানা পুলিশ তদন্তে নেমেছে। এ বিষয়ে তদন্ত কর্মকর্তা এস আই পান্থ ঘটনার সত্যতা নিশ্চিত করে যত দূত সম্ভব অভিযুক্তদের গ্রেফতারের চেষ্ঠা চলছে বলে উল্লেখ করেন। অপরদিকে ভুক্তভোগি মেয়ের পিতা তৌয়ব আলী তাঁর মেয়ের সহিত করা ঘটনার সুবিচার দাবি করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: