1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

নড়াইলের করোনা উপসর্গে ২জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ১২১ জন পড়েছেন
নড়াইলের কালিয়ায় করোনা উপসর্গে ২জনের মৃত্যু হয়েছে। তারা হলেন জেলার কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের পুরুলিয়া গ্রামের বাসিন্দা, কালিয়া উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি বিমল রায় (৬০) এবং নরসুন্দর কার্ত্তিক সরকার (৪২)। কার্ত্তিক সরকার গতকাল শুক্রবার (১৯ জুন) বিকেলে খুলনা ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এবং বিমল রায় শনিবার (২০ জুন) ভোর ৬টার দিকে নিজ পুরুলিয়ায় বাড়িতে মারা যায়।
প্রতিবেশী সঞ্জিত সরকার ও তাপস ভট্যাচার্য্য জানান, কার্ত্তিক খুলনার বড় বাজার এলাকায় চুল ছাটাইয়ের কাজ করতো। গত ৫ দিন পূর্বে জ্বর ও সর্দিতে আক্রান্ত হয়ে বাড়িতে এসে স্থানীয় চাঁচুড়ি বাজারে চিকিৎসকদের দেখিয়ে চিকিৎসা নেয়।
পরে স্বাসকষ্ট শুরু হলে বৃহস্পতিবার (১৮ জুন) খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়। শুক্রবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। পরে তার খুলনার একটি শ্মশানে শেষ কৃত্য সম্পন্ন হয়েছে। এছাড়া পূজা উদযাপন কমিটির নেতা বিমল রায় কয়েকদিন জ্বর, কাশি ও স্বাসকষ্টে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। শনিবার ভোরে তার মৃত্যু ঘটে। তার এখনও করোনা নমুনা সংগ্রহ এবং দাহ সম্পন্ন হয়নি।
জানা গেছে, নতুন দু’জনসহ জেলায় এ পর্যন্ত স্বাসকষ্টসহ করোনা উপসর্গে ৬ জনের মৃত্যু হলো। এছাড়া করোনায় দুজনের মৃত্যু হয়েছে।
নড়াইলের সিভিল সার্জন ডা. মোঃ আবদুল মোমেন বলেন, দুটি ঘটনা সম্পর্কে আমরা অবগত। বিমল রায়ের করোনা নমুনা, লকডাউনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান। #

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা