1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

দৌলতখানে জ্বর ও শ্বাসকষ্টে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ২৬১ জন পড়েছেন

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধিঃভোলার দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য বাবুল পাটোয়ারী জ্বর এবং শ্বাসকষ্টে মারা গেছেন।

শনিবার (২০জুন) গুরুতর অসুস্থ অবস্থায় ভোলা সদর হাসপাতালে নেওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।

রবিবার (২১জুন) বিকালে উপজেলার চরপাতা ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হেলালউদ্দিন জানান, চরপাতা ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য বাবুল পাটোয়ারী (৪০) দীর্ঘ ১০ দিনধরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। শনিবার গুরুতর অসুস্থ হয়ে পড়লে, ভোলা সদর হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। রাতে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়েছে। তবে তার নমুনা সংগ্রহ করেনি উপজেলা স্বাস্থ্য বিভাগ।

দৌলতখান হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পিয়াস কান্তি সাহা জানান, আমাদের হাসাপাতালে চিকিৎসা নিতে আসেনি। সেজন্য আমার বিষয়টি জানা নেই।

দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জীতেন্দ্র কুমার নাথ জানান, শুনেছি উনার নাকী ৪/৫ দিনধরে জ্বর ও শ্বাসকষ্ট ছিলো। পরে হাসপাতালে নেওয়ার সময় মারা গেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: