1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম
বাঙালি জাতির হাজার বছরের ইতিহাসে ৭ই মার্চ এক অবিস্মরণীয় দিন: শেখ অলি আহাদ নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ ৭ মার্চ উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পৃথক বার্তা বাঙালি জাতিরাষ্ট্রের মুক্তির আলো ৭ মার্চের ভাষণ: হাসান ইকবাল বেনাপোলে রাত পোহালেই ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নির্বাচন নাগরপুরে পুকুর থেকে দিনমজুরের লাশ উদ্ধার নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বেলকুচিতে সংবাদ প্রকাশের পর অবৈধ বালু উত্তোলন বন্ধ ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা

দৌলতখানে জ্বর ও শ্বাসকষ্টে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৪৯ জন পড়েছেন

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধিঃভোলার দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য বাবুল পাটোয়ারী জ্বর এবং শ্বাসকষ্টে মারা গেছেন।

শনিবার (২০জুন) গুরুতর অসুস্থ অবস্থায় ভোলা সদর হাসপাতালে নেওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।

রবিবার (২১জুন) বিকালে উপজেলার চরপাতা ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হেলালউদ্দিন জানান, চরপাতা ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য বাবুল পাটোয়ারী (৪০) দীর্ঘ ১০ দিনধরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। শনিবার গুরুতর অসুস্থ হয়ে পড়লে, ভোলা সদর হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। রাতে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়েছে। তবে তার নমুনা সংগ্রহ করেনি উপজেলা স্বাস্থ্য বিভাগ।

দৌলতখান হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পিয়াস কান্তি সাহা জানান, আমাদের হাসাপাতালে চিকিৎসা নিতে আসেনি। সেজন্য আমার বিষয়টি জানা নেই।

দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জীতেন্দ্র কুমার নাথ জানান, শুনেছি উনার নাকী ৪/৫ দিনধরে জ্বর ও শ্বাসকষ্ট ছিলো। পরে হাসপাতালে নেওয়ার সময় মারা গেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page