1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা নাগরপুরে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধা মহিলা আত্মহত্যা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ সমাবেশ  আধুনিক পদ্ধতিতে ঢেঁকির মাধ্যমে চাল প্রস্তুত করছেন ঠাকুরগাঁওয়ের ওমর ফারুক রামগঞ্জের সন্তান কামরুজ্জামান শুভ বাংলাদেশ আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য নির্বাচিত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতার জন্মদিন উপলক্ষে নাগরপুরে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নড়াইলে প্রথম নারী পুলিশ কর্মকর্তার যোগদান নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহন মানবতার সেবার উজ্জ্বল দৃষ্টান্ত জাপান আ.লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. মোঃ জসীম উদ্দিন

সবুজ আন্দোলনের বহিস্কৃতদের কার্যালয় দখলেরপায়তারা, প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের জিডি

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৬১ জন পড়েছেন

পরিবেশবাদী সামাজিক সংগঠন সবুজ আন্দোলনের বহিস্কৃত ৪ নেতা পরিচালনা পরিষদের মহাসচিব অধ্যাপক এম. মিজানুর রহমান, অর্থ পরিচালক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি এ্যাড. আবু বকর ছিদ্দিক, কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও যোগাযোগ সম্পাদক অন্তর রহমান সন্ত্রাসী বাহিনী ও কতিপয় গণমাধ্যম কর্মীদের নিয়ে পুরানা পল্টনস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় আগামীকাল ২৩ জুন মঙ্গলবার সকাল ১০ টায় দখলে নেওয়ার পায়তারা করছে বলে অভিযোগ করেছেন সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাপ্পি সরদার।

আজ ২২ জুন ২০২০ সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতি তিনি এ অভিযোগ জানান।

বাপ্পি সরদার বলেন, “বর্তমানে আমি নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত। প্রতিনিয়ত বিভিন্ন মাধ্যমে বিভিন্ন ভাবে আমাকে হুমকি-ধমকি দেওয়া হচ্ছে। জোরপূর্বক সংগঠনের কার্যালয় দখলে নেওয়া হবে বলে আমরা জানতে পেরেছি। এরই প্রেক্ষিত গত ১৯/০৬/২০২০ইং তারিখে পল্টন মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি নং-৯০৭) করা হয়। কিন্তু কোন ভাবে তাদের সন্ত্রাসী কার্যকলাপ বন্ধ হচ্ছে না।”

সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বলেন, “কার্যালয় ভাড়ার চুক্তিপত্র আমার নামে থাকায় তারা কার্যালয়ে যেকোন অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে আমাকে ফাঁসাতে পারে বলে আমি ভীত। আমি সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনী ও গণমাধ্যমের সহযোগিতা কামনা করছি। একই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ওয়েব পোর্টালে আমার চরিত্র হননের চেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।”

তিনি বলেন, “ আমি এবং সুবজ আন্দোলন মুক্তিযুদ্ধে চেতনায় বিশ্বাসী হয়ে অতীতে যেভাবে দেশের স্বার্থে কাজ করেছে ভবিষ্যতের সে ধারা অব্যাহত রাখবে। সংগঠনের সকল নেতৃবৃন্দকে বিচলিত না হয়ে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি।”

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *