1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা

আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ফিনল্যানড আওয়ামী লীগের শুভেচ্ছা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ২৬৯ জন পড়েছেন

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ আওয়ামী লীগ সংকটে, সংগ্রামে ও অর্জনে সর্বদা গণমানুষের পাশে। সংগ্রাম, উন্নয়ন ও অর্জনে গৌরবময় পথ চলার ৭১ বছর। আজ ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলার মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মধ্যে দিয়ে যার পথ চলা শুরু।৭১ বছর পরেও তারই সুযোগ্য কন্যা জননেত্রী বিশ্বরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গণমানুষের শান্তি সমৃদ্ধি নিশ্চিত করতে নিরলস কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। দুর্যোগ-দুর্বিপাকে আওয়ামী লীগ সর্বদা মানুষের পাশে। বহু চড়াই উৎরায় পার হয়ে আজ ৭১ তম বছরে বাংলাদেশের এই বৃহত্তম রাজনৈতিক দলটি।

এজন্য বঙ্গবন্ধুকন্যা বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবং আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফিনল্যানড আওয়ামী লীগের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ফিনল্যানড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ আহমেদ এবং ফিনল্যানড আওয়ামী লীগের সাধারাণ সাম্পাদক মাইনুল ইসলাম।

এক বিবৃতিতে ফিনল্যানড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ আহমেদ বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। প্রতিষ্ঠাকাল থেকে শুরু করে এ পর্যন্ত নানা দুর্যোগ দুর্বিপাকে আওয়ামী লীগ সর্বদা মানুষের পাশে থেকে আমাদের সমাজ-রাজনীতির এ ধারাকে নিরবচ্ছিন্নভাবে এগিয়ে নিচ্ছে।

গৌরবোজ্জ্বল এই দিনে সকলের উদ্দেশ্যে সালেহ আহমেদ আরও বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন পুরান ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে দেশের অন্যতম প্রাচীন এই দলটি প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এদেশের গণমানুষের সংগঠনে পরিণত হয়। সুদীর্ঘ এই পথপরিক্রমায় নিবেদিতপ্রাণ কর্মীরাই আওয়ামী লীগকে এগিয়ে এনে এক অপ্রতিদ্বন্দ্বী রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশে প্রতিষ্ঠা করেছে। আজকের এই দিনে তাদের জন্য রইল হৃদয় নিংড়ানো ভালোবাসা।

ফিনল্যানড আওয়ামী লীগের সাধারাণ সাম্পাদক মাইনুল ইসলাম আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীঘায়ু কামনা করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের ও অগ্রগতির প্রতীক। যার অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশ এগিয়ে চলছে।

মাইনুল ইসলাম আরও বলেন, ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে ও দেশে চলমান মহাদুর্যোগ করোনাভাইরাস পরিস্থিতি প্রতিরোধে শেখ হাসিনার সরকারকে সহযোগিতা করতে হবে, এই হোক আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের দৃপ্ত শপথ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page