1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম
বাঙালি জাতির হাজার বছরের ইতিহাসে ৭ই মার্চ এক অবিস্মরণীয় দিন: শেখ অলি আহাদ নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানবন্ধন এবং সমাবেশ ৭ মার্চ উপলক্ষে ইতালি মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পৃথক বার্তা বাঙালি জাতিরাষ্ট্রের মুক্তির আলো ৭ মার্চের ভাষণ: হাসান ইকবাল বেনাপোলে রাত পোহালেই ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নির্বাচন নাগরপুরে পুকুর থেকে দিনমজুরের লাশ উদ্ধার নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বেলকুচিতে সংবাদ প্রকাশের পর অবৈধ বালু উত্তোলন বন্ধ ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা

বেলকুচিতে যুবলীগনেতা রেজা হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ২২৬ জন পড়েছেন

সবুজ সরকারঃ

সিরাজগঞ্জের বেলকুচিতে যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজাসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপর হত্যার উদ্দেশ্যে হামলা ও গাড়ি ভাংচুরের বিচার দাবীতে মানববন্ধন করা হয়েছে । ২৫ জুন (বৃহস্পতিবার) সকালে বেলকুচি উপজেলা চালা ও মুকুন্দগাঁতী বাসস্ট্যান্ডে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দসহ সর্বস্তরের জনসাধারণ অংশ নেয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশগ্রহনকারী শতশত নেতাকর্মীর ও সর্বস্তরের জনগনের একটাই দাবি সাজ্জাদুল হক রেজাসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপর হামলাকারী সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসসহ, গংদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান।

উক্ত মানববন্ধন ফারুক সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বেলকুচি আওয়ামী যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাজাহান আলী প্রমানিক, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী রিয়াদ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বক্তরা বেলকুচি উপজেলা আওয়ামীলীগ কার্যলায় বিক্ষোভ সমাবেশে বলেন, গত ৬ জুন বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজাসহ ছাত্রলীগ-যুবলীগের আরও অন্যান্য নেতাকর্মী ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাতে বের হয়ে বাড়ি ফেরার পথে উপজেলার জোকনালা গ্রামের কালিবাড়ী নামক স্থানে বাড়ী ফেরার পথে রেজাসহ দলীয় নেতাকর্মীদের উপড় পূর্ব পরিকল্পিতভাবে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের নেতৃত্বে হামলা চালানো হয়। এ সময় সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস যুবলীগ নেতা রেজাকে হত্যার উদেশ্যে করে হামলা ও গাড়ি ভাংচুর করে। মানববন্ধনে যুবলীগ নেতা রেজা হত্যার উদ্দেশ্যে ও নেতাকর্মীদের মারধর ও গাড়ী ভাঙ্গচুরের প্রতিবাদে মানববন্ধনে বিচারের দাবিতে হামলা কারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবী জানান বক্তরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page