1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী ১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী

আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৬৯ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল মরহুম মোফাজ্জল হোসেন খান, মরহুমা হামিদা বেগমের ঘর আলোকিত করে ২৭ জুন হরিনা , নিশ্চিন্তপুর মতলব-উত্তর চাঁদপুরের সম্রান্ত খান পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি সাত বোন , পাচঁ ভাইয়ের মধ্যে সেজো।

এক শুভেচ্ছা বার্তায় আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ইতালী আওয়ামী লীগের সাধারাণ সাম্পাদক হাসান ইকবাল।

১৯৭৯ সালে নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি পাশ করেন পরবর্তিতে তিনি বগুড়া’র শাহ সুলতান ডিগ্রী কলেজ থেকে বি এস এস ডিগ্রী অর্জন করেন । ১৯৯৭ সালে ঢাকার নবাবগঞ্জের সম্রান্ত মুসলিম পরিবারের কন্যা মমতাজ বেগমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন , ব্যক্তিগত জীবনে তিনি দুই সন্তানের জনক । তিনি ৮০ দশকে লালবাগ থানা ছাত্রলীগের সক্রিয় সদস্য ছিলেন , পরবর্তীতে ১৯৯১সালে অবিভক্ত ঢাকা মহানগর যুবলীগের সাবেক( ৯ নং ওয়ার্ড) বর্তমান ১৩ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ন আহ্বায়ক নির্বাচিত হন।

১৯৯৩ সালে সম্মেলনের মধ্য দিয়ে ঢাকা মহানগর যুবলীগ উত্তর এর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। ২০০৩ সালে সাধারণ সম্পাদক ও ২০১২ সালে সভাপতি নির্বাচিত হন। ২০১৯ সালের ২৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম কংগ্রেসের মধ্য দিয়ে তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি বিএনপি জামাত জোট সরকারের আমলে বহুবার কারা নির্যাতনের শিকার হন ২০০৪ সালে তৎকালী ঢাকা জোনের ডিসি কোহিনুর পল্লবী থেকে উনাকে আটক করে কারাগারে পাঠান।

দুইদিন পর মুক্তি পেয়ে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা’র সাথে দেখা করেন । তিনি বহুবার পুলিশের নির্যাতনের শিকার হন , এখনো শরীরের আঘাতের চিহৃ নিয়ে রাজনীতির মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন । ২০১০ সালে তিনি মাননীয় প্রধানমন্ত্রী’র সাথে জাতিসংঘের অধিবেশন যোগ দেন , তিনি সাংগঠনিক কাজে ইউরোপ , আমেরিকা , কাতার , ফ্রান্স , বেলজিয়াম, মালেশিয়া, জার্মানীতে যান , বেলজিয়াম আওয়ামীলীগ উনাকে গোল্ডেন মেডেল উপহার দেন , ২০১১ সালে পরিবারের সকল সদস্যদের নিয়ে উমরাহ হজ্ব পালন করেন , পরবর্তিতে তিনি বহুবার পবিত্র হজ্ব পালন করেন , আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল ব্যাক্তি জিবনে একজন সদালাপী , নম্র, ধার্মিক , সমাজ সেবক , ব্যবসায়ী হিসেবে তিনি ব্যাপক সফলতা লাভ করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page