1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম

মির্জাপুরে ১ হোমিও ডাক্তার ও ২ পুলিশ সদস্যসহ ১৮ জন করোনায় আক্রান্ত

শামীম মিয়া,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • সময় : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১৪০ জন পড়েছেন

টাঙ্গাইলের মির্জাপুরে স্থানীয় ১ হোমিও ডাক্তার, ২ পুলিশ সদস্য,স্বামী-স্ত্রী ও ১ শিশুসহ নতুন করে আরও ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।শনিবার(২৭জুন)দুপুরে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানম। নতুন এই ১৮ জন নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালেন ১৭৩ জনে। যা জেলার মধ্যে আক্রান্তের শীর্ষস্থান এখনও পর্যন্ত দরে রেখেছে মির্জাপুর উপজেলা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র জানায়, গত ১৮ তারিখে সাংবাদিক, পুলিশ, ডাক্তারসহ উপজেলার বিভিন্ন এলাকার জনগণের কাছ থেকে নমুনা সংগ্রহ করে পরদিন রাজধানীর আইপিএইচ ল্যাবে পাঠানো হয় এবং গত ২২,২৩ ও ২৪ তারিখের আংশিক রিপোর্টে মোট ১৮ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়।

আক্রান্তরা হলেন, মির্জাপুর থানার পুলিশ সদস্য (৫৬), মহেড়া পিটিসির পুলিশ সদস্য (২৭), জামুর্কী ইউনিয়নের কদিমধল্যা গ্রামের বাসিন্দা ও স্থানীয় হোমিও ডাক্তার (৫০), গোড়াই ইউনিয়নের কদিম দেওহাটা গ্রামের বাসিন্দা (৩৩), বাইমহাটি গ্রামের বাসিন্দা কিশোরী (১৩), সরিষাদাইড় গ্রামের বাসিন্দা স্বামী-স্ত্রী (৩১-২৩), একই পরিবারের এক শিশু (০৬) ও (৫১), বানাইল ইউনিয়নের ভররা গ্রামের বাসিন্দা (৩৩), ফতেপুর ইউনিয়নের শুভূল্যা গ্রামের বাসিন্দা (৪৬), একই গ্রামের বাসিন্দা (২০), গোড়াই ইউনিয়নের জোড়পুকুরপাড় এলাকার ভাড়াটিয়া নারী (৩১), বহুরিয়া ইউনিয়নের বড়গবড়া গ্রামের বাসিন্দা (২৩), গোড়াই ইউনিয়নের সোহাগপুর গ্রামের বাসিন্দা (২৬), একই ইউনিয়নের গন্ধব্যপাড়া গ্রামের বাসিন্দা (৫০), পোষ্টকামুরী গ্রামের বাসিন্দা কিশোরী (১৯) এবং খান গার্মেন্টস এর পোশাক শ্রমিক (৩০)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবদুল মালেক সাংবাদিকদের জানান,নতুন আক্রান্ত ও তাদের আশপাশের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা