1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

রায়গঞ্জে মুমূর্ষু অবস্থায় আওয়ামী লীগ নেতা

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৩১৮ জন পড়েছেন

এম আবদুল্লাহ সরকার -রায়গঞ্জ প্রতিনিধি

মুখোশধারী সন্ত্রাসীর রাম দায়ের কোপে গুরুতর আহত অবস্থায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান খান মুমূর্ষ অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কিছুক্ষন পূর্বে তার দেহে সফল অস্ত্রোপচার হয়েছে বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে। তার অবস্থা অনেকটাই আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। তার জ্ঞান ফিরে না আসা পর্যন্ত কিছুই বলা যাবে না বলে জানান চিকিৎসক।

তার মাথায় ও বুকে রাম দায়ের কোপ লেগেছে বলে নিশ্চিত করেছেন রয়গঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সাংবাদিক কেএম রফিকুল ইসলাম। প্রচুর রক্তক্ষরণ হয়েছে তার।
অপারেশনের পর রক্তক্ষরণ বন্ধ হলেও তার অবস্থা আশংকাজনক।

তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।

রায়গঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম বলেন, আমরা সাঁড়াশি অভিযান চালিয়েছি সন্ত্রাসীরা যে কেউই হোক না কেন আমরা গ্রেপ্তার করেই ছাড়বো।

উল্লেখ্য, রবিবার ভোরে তিনি বাড়ির গেট থেকে বাইরে হাটতে বের হওয়ার সাথে সাথেই মুখোশধারী এক সশস্ত্র সন্ত্রাসীর অতর্কিত হামলায় তিনি মারাত্বক আহত হয়ে ঘটনাস্তলেই ঢলে পড়েন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: