1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম

সিরাজগঞ্জ সদরে করোনা উপসর্গ নিয়ে ও আক্রান্তে ২ জনের মৃত্যু ! নতুন আক্রান্ত ৪৮ জন ।

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৭৪ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ সিরাজগঞ্জ সদর উপজেলায় করোনা আক্রান্তে হয়ে পোস্ট অফিসের স্টাফ ভেন্ডার হামিদুর রহমান ও করোনা উপসর্গ নিয়ে সয়দাবাদ হাই স্কুলের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক আবুল হোসেন নামে এক বৃদ্ধ মারা গেছেন।
সোমবার (২৯ জুন) দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের মেডিকাল অফিসার ডাঃ সৌমিত্র বসাক এই সকল তথ্য নিশ্চিত করে জানান, গত ২৩ মে তারিখে হামিদুর রহমানের নমুনা টেস্টের রিপোর্ট পজেটিভ আসে। তিনি প্রথমে এনায়েতপুর খাজা ইউনুস আলী ( রহঃ) মেডিকাল কলেজে এবং পরে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নেনে। তার পরিবারের লোকজন তাকে তার গ্রামের বাড়ি পৌর এলাকার কাঠেরপুল সংলগ্ন নলিছা বাড়ীতে নিয়ে যায়।সোমবার ভোর রাতে হামিদুর রহমান ( ৪৮) মারা যায়। অন্যদিকে সিরাজগঞ্জ পৌরসভার মিরপুর গ্রামের বিড়ালাকুঠির বাসিন্দা সয়দাবাদ হাইস্কুলের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক আবুল হোসেন ( ৭০) সকালে করোনা উপসর্গ নিয়ে মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে এবং পরিবারের অন্য ৪জনেরও নমুনা সংগ্রহ করা হয়েছে। প্রশাসনের সহযোগীতায় স্বাস্থ্যবিধি অনুযায়ী তাদের দাফনকাফনের ব্যবস্হা করা হয়।
অন্যদিকে সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের জেলা পরিসংখ্যানবিদ অফিসার মোঃ হুমায়ন কবীর জানান, গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকাল কলেজের পিসিআর ল্যাবে ১৮৮ জনের রিপোর্টের মধ্যে ৬২ জনের রিপোর্ট পজেটিভ। এদের মধ্যে পুরানো ১৪ জন ও নতুন ৪৮ জন। নতুন আক্রান্তো ৪৮ জনের মধ্যে সিরাজগঞ্জ সদর উপজেলার সর্বোচ্চ ২৫ জন। অন্যরা হচ্ছেন শাহজাদপুরের ৯ জন,বেলকুচির ৬ জন,রায়গঞ্জের ৫ জন,চৌহালীর ২ জন ও কাজিপুরের ১ জন।
সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পিসিআর ল্যাভে সর্বমোট ৪ হাজার ৯০২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্য করোনা পজেটিভ রিপোর্ট ৪৩৫ জন। মৃত্যু হয়েছে ৪ জন। সুস্হ্য হয়েছেন ২০ জন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা