1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী ১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী

যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ‌ ভাইকে ‘শুভ’ জন্মদিনে গভীর শ্রদ্ধা ও অভিনন্দন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৩১৫ জন পড়েছেন

শুভ জন্মদিন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ভাইয়ের ’শুভ’ জন্মদিনে মুজিবীয় সালাম, গভীর শ্রদ্ধা,ও প্রাণঢালা অভিনন্দন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম কংগ্রেসের শ্রেষ্ঠ উপহার, বর্তমান কোটি যুবকের পথপ্রদর্শক ও হৃদয়ে লালিত প্রাণপুরুষ, বঙ্গবন্ধুর পরিবারের অন্যতম সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মণিপুত্র। আওয়ামী ও নৌকা পরিবারের যোগ্য উত্তরসূরী।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পরমাত্মীয়, স্নেহভাজন সৎ নির্ভীক, মেধাবী সংস্কৃতমনা ও মননে চেতনা বিকশিত বিনম্র মূর্তপুরুষ, শেখ ফজলে শামস পরশ ভাইয়ের আজ শুভ জন্মদিন।সমসাময়িক রাজনীতিতে ভরসার জায়গায় আপনার অধিষ্ঠান বাঙালি যুবকদের আনন্দে উদ্বেলিত করেছে। আপনি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দূর্নীতি ও শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠায় ‘দ্বিতীয় বিপ্লব’এর অকুতোভয় সৈনিক ও একজন খাঁটি দেশপ্রেমিক।অত্যন্ত দূরদৃষ্টি সম্পন্ন পরিকল্পনার মাধ্যমে দলকে সুসংগঠিত ও সুশৃংঙ্খলভাবে এগিয়ে নেয়ার পাশাপাশি বর্তমান বৈশ্বিক মহামারী ‘কোভিড ১৯’করোনা ভাইরাসের মোকাবিলায় উল্লেখযোগ্য কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করতে এবং জনসচেতনতা বাড়াতে সব ধরনের প্রচারণা, খাদ্য সহায়তা, সুরক্ষা সামগ্রী উপহার,ফ্রী আম্বুলেন্স ও মেডিকেল টিম সার্ভিসের মাধ্যমে সেবা প্রদান,যুব-স্বেচ্ছাসেবক টীম গঠনের মাধ্যমে লাশ দাফন-কাফনের ব্যবস্হা করা, অসহায় ও নিরুপায় কৃষকের ধান কেটে দিয়ে যুবলীগ নেতা-কর্মীদের দেশপ্রেমে উৎসাহিত করা সহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের জন্য সহযোগিতামূলক কাজ করে দেশের মানুষের কাছে সাধুবাদ, দোয়া ও ভালবাসায় সিক্ত হয়েছেন। দূর্নীতি ও শোষণ মুক্ত সমাজ ব্যবস্থা বঙ্গবন্ধুর দৃঢ় অঙ্গীকার ও অন্যতম পদক্ষেপ ছিল।প্রকৃতপক্ষেই, বঙ্গবন্ধু ও নৌকা পরিবারের প্রতিটি রক্ত ফোঁটার কাছে আমাদের ঋণ আছে। পরিবর্তনের আশায় দীর্ঘ সময় থেকেই জাতির এ পর্যন্ত আর কত অপেক্ষা ? বহু নিপীড়িত,বঞ্চিত বাঙালি স্বপ্ন ভোলেনি ! কবে হবে সেই আকাঙ্খাপূরণ ! তাই আশাবাদী অন্তরে লালিত বাক্যটির পূণঃউচ্চারণ ”দ্বিত্বীয় বিপ্লবের স্বপ্ন পূরণে”- বাংলাদেশ আওয়ামী যুবলীগ । আপনার সকল পদক্ষেপ,প্রক্রিয়া,প্রচেষ্টা ও সফলতার পথে প্রত্যাশিত অগণিত সহযোদ্ধাদের মাঝে আমি ও একজন।শ্রদ্ধাভাজন অভিভাবক ও প্রিয় নেতার শুভ জন্মদিনে স্বাগত অভিবাদন, মুজিবীয় সালাম, গভীর শ্রদ্ধা ও প্রাণঢালা অভিনন্দন । আপনার ও আপনার পরিবারের সার্বিক সাফল্য ও নেক হায়াত কামনা করছি। সুস্থ থাকুন সবসময় দোয়া অফুরান।

• শুভেচ্ছান্তে –

আপনার স্নেহধন্য
উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা ও
মোহাম্মদ হোসেন জীবন ।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page